• ঢাকা
  • বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৫ সেপ্টেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ৫ সেপ্টেম্বর, ২০২৩

মাদরাসায়ে আবেদিয়া মোজাদ্দেদীয়া একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

হাজীগঞ্জ পৌরসভাধীন ধেররা মাদরাসায়ে আবেদিয়া মোজাদ্দেদীয়ায় একাডেমিক ভবনের ২য়, ৩য় ৪র্থ তলার নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব রফিকুল ইসলাম বীরউত্তম। সোমবার (৪ সেপ্টেম্বর) সকালে প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্সে শিক্ষার্থীদের উদ্দ্যেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য দেন।

এরপর তিনি আনুষ্ঠানিকভাবে মাদরাসার উর্ধ্বমুখী সম্প্রসারণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনের ঘোষণা দেন। মাদরাসা মাঠে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন, উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল ও সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল প্রমুখ।

মাদরাসার সুপার মাও. মোহাম্মদ আলী নকশেবন্দীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন, পরিচালনা পর্ষদের সদস্য সৈয়দ মাহমুদ শাহ মোজাদ্দেদী ও কাজী হারুন অর রশিদ, স্থানীয়দের মধ্যে ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সুমন। বক্তব্য শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের মাগফেরাত এবং দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

এসময় পৌরসভার সহকারী প্রকৌশলী মো. ইদ্রিস মিয়া, মাদরাসার সিনিয়র শিক্ষক মাও. হেলাল উদ্দিন, মাস্টার আলী আকবর ও মাহবুবুল আলমসহ অন্যান্য শিক্ষক, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শিক্ষা এর আরও খবর
error: Content is protected !!