• ঢাকা
  • বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৫ মে, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৫ মে, ২০১৯

জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, ব্যবসায়ী ও এতিমদের সম্মানে জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষের ইফতার

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

আরমান কাউসার॥
জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, ব্যবসায়ী ও এতিমদের সম্মানে জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুন ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বিকেলে হাজীগঞ্জ মৈত্রী শিশু উদ্যান উচ্চ বিদ্যালয়ে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
ইফতার ও দোয়া মাহফিলে মিলাদ পরিচালনা করেন হাজীগঞ্জ কওমী মাদ্রাসার শিক্ষক মাওলানা মো. আবু ইউছুফ। মোনাজাত পরিচালনা করেন হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের পেশ ইমাম ও খতিব আলহাজ¦ হাফেজ মুফতি আবদুর রউফ।
ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গাজী মো. মাইনুদ্দীন, অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি সার্কেল) মো. আফজাল হোসেন, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ অধ্যাপক আবদুর রশিদ মজুমদার, হাজীগঞ্জ মডেল ইউনিভার্সিটি কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ও হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের মোতাওয়াল্লী আলহাজ¦. ড. মো. আলমগীর কবির পাটওয়ারী, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা ও একুশে পদকপ্রাপ্ত বীরমুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন নাহার চৌধুরী, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনি, হাজীগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ¦ আবদুল মান্নান খান বাচ্চু, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক হাজী ইমাম হোসেন, উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক মনির হোসেন খান, সাবেক ভাইস চেয়ারম্যান হারুন অর রশিদ মুন্সি, মোজাম্মেল হোসেন পরান, ৬নং ওয়ার্ড কাউন্সিলর আবু বকর ছিদ্দিক, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী সেলিম, ভিআইপি হসপিটালের চেয়ারম্যান ডা. এম এ ইসলাম সুমন, শাহমিরনা হাসপাতালের চেয়ারম্যান ডা. এ এম ওয়াসিক ফয়সাল, ডা. এ কে আজাদ, উপজেলা যুবদলের আহবায়ক আবদুল আউয়াল, উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল, যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল, উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন বলি, iহাজীগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ প্রমূখ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!