• ঢাকা
  • শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৭ আগস্ট, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৭ আগস্ট, ২০২৩

বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে এই জাতিকে শতবছর পিছিয়ে দিয়েছে হয়নারা-ডা. হারুনুর রশিদ সাগর

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-নতুনেরকথা।

ফরিদগঞ্জ আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা হারুন অর রশিদ সাগর বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার মাধ্যমে এই জাতিকে শতবছর পিছিয়ে দিয়েছে হায়নার দল। তাদের উদ্দেশ্য শুধু একজন রাষ্ট্র নায়ক শেখ মুজিবুর রহমান ই ছিলেন না, তারা তার বংশকে নিরবংশ করার জন্য পুরো পরিবারের সদস্যদের হত্যা করেছে। শুধু মাত্র বিদেশে অবস্থান করায় আমাদের দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও উনার ছোট বোন শেখ রেহানা বেচেঁ গেছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বেঁচে থাকলে বাংলাদেশ আরো আগেই উন্নত সমৃদ্ধ রাষ্ট্রে পরিনত হতো। আমরা বঙ্গবন্ধুর খুনিদের দ্রুত সময়ে দেশে ফিরিয়ে আনার জন্য সরকারের কাছে অনুরোধ করেন, তিনি এইদিন ১৫ আগষ্টের শোকসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখতে গিয়ে এসব কথা বলেন।

মঙ্গলবার দুপুরে ফরিদগঞ্জ উপজেলা ১ নং বালিথুবা পঃ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ অন্যান্যা সংগঠনের উদ্যোগে আয়োজিত শোক সভা অনুষ্ঠিত হয়েছে। শোক সভায় প্রধান বক্তা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু শাহেদ সরকার বলেন, এই দিনটি হলো ইতিহাসের কলংকময় একটি দিন, যে দিনে বিশ্বের ইতিহাসে একটি বিরল ঘটনা, যে একজন স্বাধীনতা কামি দেশপ্রেমিক রাজনৈতিক নেতাকে তার পুরো পরিবারের সদস্যদের হত্যা করেছে। এই বাংলাদেশের রাজনীতির আওয়ামীলীগের থেকে জনদরদী কোন রাজনৈতিক দল নেই। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, আরো এগিয়ে নিতে আবারো নৌকায় ভোট দিবে সকল মতবেদ ভূলে।

১নং বালিথুবা পঃ ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আলাউদ্দিন সরকার এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক চেয়ারম্যান শফিকুর রহমান পাটওয়ারী, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন মিজি, ফরিদগঞ্জ উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যান আবদুস সালাম আজাদ জুয়েল, উপজেলা আওয়ামীলীগের উপ দপ্তর সম্পাদক ইকবাল হোসেন মিঠু, সদস্য আনোয়ার হোসেন, পৌরসভা আওয়ামীলীগের সহ সভাপতি আব্বাস বেপারি, ৭ নং পাইকপাড়া উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম মজুমদার, যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম পাটওয়ারী, ২ নং বালিথুবা পূর্ব ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পাটওয়ারী বাজার কমিটির সভাপতি মহসিন তপাদার, উপজেলা যুবলীগের নেতা নূরে আলম মাসুদ মিজি, ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহাঙ্গীর হোসেন মিজি, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইমাম হোসেন ফরিদ পাটওয়ারী, সাধারণ সম্পাদক রাসেল মজুমদার, ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের আহ্বায়ক ফয়েজ আহমেদ রাব্বি পাটওয়ারী প্রমুখ।

এর আগে তিনি একই স্থানে সকাল ৮ টা থেকে ১ টা পর্যন্ত ৫ জন চিকিৎসকের সমন্বয়ে ফ্রী মেডিকেল ক্যাম্পে ৫ শতাদিক রোগীকে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করেন। সকাল নয়টায় তিনি ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগের শোক দিবসের কর্মসূচিতে অংশ গ্রহণ করেন, বিকেলে ফরিদগঞ্জ পৌরসভা আওয়ামীলীগের শোকসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এরপর উপজেলা কেন্দ্রীয় মসজিদে নামাজ আদায় করে দোয়া ও মোনাজাতে অংশ নেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • ফরিদগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!