• ঢাকা
  • সোমবার, ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৬ আগস্ট, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৬ আগস্ট, ২০২৩

বলাখাল জে.এন উচ্চ বিদ্যালয় এন্ড কারিগরি কলেজে জাতীয় শোক দিবস পালন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

বিনম্র শ্রদ্ধা ও যথাযোগ্য মর্যাদায় নানান কর্মসূচির মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে বলাখাল জে.এন উচ্চ বিদ্যালয় এন্ড কারিগরি কলেজ।

ভারপ্রাপ্ত অধ্যক্ষ খোদেজা বেগমের নেতৃত্বে মঙ্গলবার (১৫ আগস্ট) সকালে জাতীয় ও কালো পতাকা উত্তোলন, কালোব্যাজ ধারণ ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীরা।

এরপর কলেজের হলরুমে অনুষ্ঠিত শোক সভায় বক্তব্য দেন, জৈষ্ঠ প্রভাষক মিজানুর রহমান, সিনিয়র শিক্ষক রনজিৎ চন্দ্র পাল, মো. মহিউদ্দিন, শিক্ষার্থী আসফাক মজুমদার নাবিল, কুষণ সাহা, রমজান আলী প্রমুখ।

সিনিয়র শিক্ষক মঈনুল হোসেনের উপস্থাপনায় বক্তব্য শেষে প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। একই সময়ে পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত এবং দোয়া ও মোনাজাত করেন মাও. গিয়াস উদ্দিন।

দোয়া ও মোনাজাতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭৫ সালের ১৫ আগস্টে শাহাদাত বরণকারী সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ শেখ পরিবারের দীর্ঘায়ু, দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করা হয়।

এ সময় প্রভাষক ফাহিমা আক্তার, ইমাম হোসাইন, রুমানা বারি, সিনিয়র শিক্ষক নাজমুন শাহাদাত, আছমা বেগম, রিনা চৌধুরীসহ অন্যান্য শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শিক্ষা এর আরও খবর
error: Content is protected !!