• ঢাকা
  • বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৫ জুলাই, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৫ জুলাই, ২০২৩

যুক্তরাষ্ট্রে একসঙ্গে ঘুরছে শাকিব-অপু ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-সংগৃহিত।

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল, বিভেদ ভুলে আবারও কাছাকাছি হচ্ছেন সাবেক তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাস। এবার সে গুঞ্জনকে যেন আরও উসকে দিলেন জনপ্রিয় এই দুই ঢালিউড তারকা। বর্তমানে দু’জনেই অবস্থান করছেন যুক্তরাষ্ট্রে। সেখানে তারা একসঙ্গে ঘোরাঘুরিও করছেন।

নিউইয়র্কের রাস্তায় একমাত্র সন্তান আব্রাম খান জয়কে নিয়ে একই সাথে পাশাপাশি দেখা গেছে শাকিব ও অপুকে। এরই মধ্যে এর একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা যায়, ম্যাকডোনাল্ড’স রেস্তোরাঁ থেকে জয়ের হাত ধরে বের হচ্ছেন শাকিব খান, পাশেই হেঁটে আসছেন অপু বিশ্বাস। এরপর তারা একটি গাড়িতে ওঠেন।
এর আগে, শাকিব খান যুক্তরাষ্ট্রে যাওয়ার পর গত বুধবার (১২ জুলাই) রাতে ছেলেকে নিয়ে অপুও উড়াল দেন সেখানে। জানা গেছে, যুক্তরাষ্ট্রের একটি অনুষ্ঠানে অংশ নিতে সেখানে গেছেন অপু।

উল্লেখ্য, ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে ঘর বাঁধেন শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৭ সালের ১০ এপ্রিল এই দম্পতির বিয়ের বিষয়টি প্রকাশ্যে আসে।

ওই দিন সন্তানসহ একটি বেসরকারি টেলিভিশনে লাইভে আসেন অপু। এরপর ২০১৮ সালের ১২ মার্চ বিবাহবিচ্ছেদের মাধ্যমে দাম্পত্যজীবনের ইতি টানেন সাবেক এই তারকা জুটি।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!