• ঢাকা
  • বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৩ জুলাই, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৩ জুলাই, ২০২৩

টোরাগড় ফুটবল প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-নতুনেরকথা।

হাজীগঞ্জ পৌরসভাধীন টোরাগড় ফুটবল প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১২ জুলাই) বিকালে হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ী দল স্পেন ও রানারআপ দল ব্রাজিলের খেলোয়াড়দের হাতে ট্রফি তুলে দেন, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন। এ সময় তিনি খেলোয়াড়সহ উপস্থিতির উদ্দেশ্যে বক্তব্য রাখেন।

হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. আবু ছাইদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর কাজী মনির হোসেন ও ৮নং ওয়ার্ডের কাউন্সিলর হাজী মো. কবির হোসেন কাজী, আয়োজক কমিটির পক্ষে মো. হান্নান তালুকদার প্রমুখ।

শিক্ষক মো. জাহিদ হাসানের উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাবেক কাউন্সিলর মো. সিরাজুল ইসলাম খাঁন, হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজের ভোকেশনাল শাখার সমন্বয়কারী মো. জহিরুল ইসলাম মজুমদার, ওয়ালটন প্লাজা হাজীগঞ্জ বাজার শাখার ম্যানেজার মো. খোরশেদ আলম প্রমুখ।

এ সময় হিউম্যান হেল্প ফাউন্ডেশন ও গণপাঠাগারের সভাপতি মো. সাইফুল ইসলাম মিয়াজী, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো. ঈমান হোসেন মুন্সী, মতিন কাজী, আয়োজক কমিটির মধ্যে শাকিল আহমেদ সুমন, আব্দুল্লাহ কাজী, শান্তসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

খেলা পরিচালনা (রেপারি) করেন মো. পলাশ খন্দকার। উল্লেখ্য, টোরাগড় ফুটবল প্রিমিয়ার লীগের ৫ম আসরের ফাইনাল খেলায় স্পেন ২-১ গোলে ব্রাজিলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • খেলাধুলা এর আরও খবর
error: Content is protected !!