• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৫ জুলাই, ২০২৩
সর্বশেষ আপডেট : ৫ জুলাই, ২০২৩

রান্ধুনীমূড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
প্রতিনিধির পাঠানো ছবি।

হাজীগঞ্জ পৌরসভাধীন রান্ধুনীমূড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৫ জুলাই) অনুষ্ঠিত নির্বাচনে একজন নারীসহ ৫ জন অভিভাবক সদস্য ও ২ জন শিক্ষক প্রতিনিধি নির্বাচিত হয়েছেন। এদিন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ করা হয় এবং ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেন, প্রিসাইডিং অফিসার ও উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. শাহজালাল।

জানা গেছে, এদিন বিদ্যালয় ক্যাম্পাসে স্বচ্ছ ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৫০২ জন ভোটারের মধ্যে ৪০৬ জন অভিভাবক তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এর মধ্যে ৩৪৫ ভোট বৈধ ও ৬১ ভোট বাতিল হয়। বৈধ ভোটের মধ্যে সর্বোচ্চ ২৫১ ভোট পেয়ে নারী অভিভাবক সদস্য নির্বাচিত হয়েছেন লিপি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নয়ন আক্তার পেয়েছেন ১০১ ভোট।

পুরুষ প্রার্থীদের মধ্যে সর্বোচ্চ ২৩২ ভোট পেয়ে প্রথম মহিন উদ্দিন, ২১৮ ভোট পেয়ে দ্বিতীয় মো. সোহেল হোসেন, ১৮৯ ভোট পেয়ে তৃতীয় মোহাম্মদ শাহাজাহান ও ১৬৭ ভোট পেয়ে মো. মজিবুর রহমান চতুর্থ অভিভাবক সদস্য নির্বাচিত হয়েছেন। তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী অহিদুল ইসলাম ১১৪ ভোট, ফয়েজ মজুমদার ১০২ ভোট, মো. মঞ্জুর মুন্সী ৯৯ ভোট, মো. হান্নান ৮৯ ভোট ও মিজানুর রহমান ৬২ ভোট পেয়েছেন।

এ ছাড়াও শিক্ষক প্রতিনিধি হিসাবে মো. ফজলুর রহমান ও মনির হোসেন নির্বাচিত হয়েছেন। তাদের প্রতিদ্বন্দ্বী ছিলেন, মো. জসিম উদ্দিন ও মো. বোরহান উদ্দিন। এদিকে নির্বাচনে সহকারী প্রিসাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন, উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষক কর্মকর্তা মো. জাকির হোসেন ও উপজেলা সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. আব্দুল গণি।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শিক্ষা এর আরও খবর
error: Content is protected !!