• ঢাকা
  • বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৭ জুন, ২০২৩
সর্বশেষ আপডেট : ২৭ জুন, ২০২৩

অস্ট্রেলিয়া আ’লীগের সম্পাদক হলেন হাজীগঞ্জের জাকির হোসেন প্রধানীয়া

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-সংগৃহিত।

বাংলাদেশ আওয়ামী লীগ অস্ট্রেলিয়া শাখার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন, হাজীগঞ্জ উপজেলার কালচোঁ উত্তর ইউনিয়নের কৃতি সন্তান, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো. জাকির হোসেন প্রধানীয়া। গত ২৫ জুন (শনিবার) অস্ট্রেলিয়া আওয়ামী লীগের অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

জানা গেছে, অস্ট্রেলিয়া আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ড. মো. খায়রুল ইসলামের সভাপতিত্বে শনিবার সকালে ল্যাকেম্বা শহরের গ্রামীন রেস্টুরেন্টে অস্ট্রেলিয়া আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে এ্যাড. আবুল হাসনাৎ মিল্টন সভাপতি ও মো. জাকির হোসেন প্রধানীয় সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

এক প্রতিক্রিয়ায় অস্ট্রেলিয়া আওয়ামী লীগসহ প্রবাসী বাংলাদেশীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে মো. জাকির হোসেন প্রধানীয়া বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসি ও বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে। তাঁর একজন ক্ষুদ্র ও প্রবাসী কর্মী হিসাবে আওয়ামী লীগের সাথে আছি এবং থাকবো।

এ সময় তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আসুন আমরা সবাই একসাথে বঙ্গবন্ধুর আদর্শের পথে চলি, আওয়ামী লীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করি এবং ওঁনার হাতকে শক্তিশালী করার উদ্দেশ্যে আমরা সবাই মিলে দেশের জন্য কাজ করি, দেশের মানুষের জন্য কাজ করি।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • আন্তর্জাতিক এর আরও খবর
error: Content is protected !!