• ঢাকা
  • শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১১ জুন, ২০২৩
সর্বশেষ আপডেট : ১১ জুন, ২০২৩

মতলব উত্তরে প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
প্রতিনিধির পাঠানো ছবি।

মনিরুল ইসলাম মনির: মতলব উত্তর উপজেলায় প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থদের বাড়ি-ঘর মেরামত ও পূর্ণ নির্মাণের জন্য ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

রবিবার (১১ জুন) সকাল ১০টায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের সহযোগীতায় উপজেলা প্রশাসনের আয়োজনে প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থদের বাড়ি-ঘর মেরামত ও পূর্ণ নির্মাণের জন্য ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য রাখেন পরিকল্পনা প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ড. শামসুল আলম।

ড. শামসুল আলম বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যবদ্ধভাবে নৌকাকে বিজয়ী করতে হবে। সকল নেতাকর্মী যদি ঐক্যবদ্ধ থাকেন, তাহলে জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীদের বিজয়কে ঠেকিয়ে রাখা যাবে না। এই নৌকা স্বাধীনতার প্রতীক, বিজয়ের প্রতীক, মুক্তিযুদ্ধের চেতনার প্রতীক, বাঙালি জাতি স্বত্তার প্রতীক, বঙ্গবন্ধুর প্রতীক, শেখ হাসিনার প্রতীক। তাই আমার অনুরোধ নৌকার বিজয়কে সুনিশ্চিত করার জন্য সকলে ঐক্যবদ্ধ হয়ে একযোগে কাজ করতে হবে।

পরিকল্পনা প্রতিমন্ত্রীবলেন, বাংলার দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর জন্য দিন-রাত নিরলস কাজ করে যাচ্ছে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা। আজ দেশ উন্নয়নের রোল মডেল। এ উন্নয়ন অগ্রগতির ধারা অব্যাহত রাখতে হলে ঐক্যবদ্ধভাবে সবাইকে কাজ করতে হবে। বাংলাদেশ একমাত্র বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার হাতেই নিরাপদ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল হাসানের সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা আনিছুর রহমান তপুর সঞ্চালনায় বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (চাঁদপুর সদর সার্কেল) ইয়াসির আরাফাত, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ছেংগারচর পৌর প্রশাসক মো. আল এমরান খাঁন, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মহিউদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও গজরা ইউপি চেয়ারম্যান শহিদ উল্যাহ মাষ্টার, ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মদ, ফরাজীকান্দি ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার রেজাউল করিম, ষাটনল ইউপি চেয়ারম্যান ফেরদৌস আলম সরকার, ছেংগারচর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. রতন ফরাজী, ইসলামাবাদ ইউপি চেয়ারম্যান শাখাওয়াত হোসেন সরকার মুকুুল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব অ্যাড. আক্তারুজ্জামান, ষাটনল ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ভুলন চৌধুরী, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সভাপতি ফারুক হোসেন, মেঘনা ধনাগোদা পানি ব্যাবহাকারী ফেডারেশনের সভাপতি রাসেল ফয়েজ আহাম্মেদ চৌধুরী, ছেংগারচর পৌর ছাত্রলীগের সভাপতি মো. রাজিব মিয়া, উপজেলা ছাত্রলীগের সদস্য নেছার উদ্দিন মিশন।
স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আওরঙ্গজেব।

এ সময় উপস্থিত ছিলেন, গজরা ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক ওয়াহিদুজ্জামান সরকার ওয়াদুদ, উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক খসরু ঢালী’সহ আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে ৬৯ জন প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ মানুষকে ১৪৬ বান্ডিল ঢেউটিন এবং নগদ ৪ লাখ ৩৮ হাজার টাকা দেয়া হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব উত্তর এর আরও খবর
error: Content is protected !!