• ঢাকা
  • সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৮ জুন, ২০২৩
সর্বশেষ আপডেট : ৮ জুন, ২০২৩

হাজীগঞ্জে জাতীয় পুষ্টি সেবা সপ্তাহের উদ্বোধন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-ত্রিনদী।

“মজবুত হলে পুষ্টির ভীত, স্মার্ট বাংলাদেশ হবে নিশ্চিত” এই প্রতিপাদ্যে চাঁদপুরের হাজীগঞ্জে জাতীয় পুষ্টি সেবা সপ্তাহের (৭-১৩ জুন) উদ্বোধন করা হয়েছেন। বুধবার (৭ জুন) উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রাশেদুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সেবা সপ্তাহের উদ্বোধন করেন।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় ও স্বাস্থ্য অধিদপ্তরের সহযোগিতায় জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠান আয়োজিত অনুষ্ঠানটি বাস্তবায়ন করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মো. গোলাম মাওলা নঈম।

মেডিকেল অফিসার ডাঃ মাহমুদুল ইসলামের উপস্থাপনায় এ সময় আরো বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোহাম্মদ জামাল উদ্দিন, ইউপি চেয়ারম্যান মো. মোস্তফা কামাল মজুমদার, শিক্ষক মিজানুর রহমান তুহিন প্রমুখ।

অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান ইউসুফ প্রধানীয়া সুমন, সাংবাদিক মহিউদ্দিন আল আজাদ, কামরুজ্জামান টুটুল, মোহাম্মদ হাবীব উল্যাহ্ সহ উপজেলার বিভিন্ন দপ্তর প্রধান, জনপ্রতিনিধি, গণমাধ্যমকর্মী, শিক্ষক-শিক্ষার্থী, স্বাস্থ্যকর্মীসহ নানা শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!