• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি, ২০২৩
সর্বশেষ আপডেট : ২৫ ফেব্রুয়ারি, ২০২৩

হাজীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে কাভার্ড ভ্যানসহ আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্য আটক

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মো. জহির হোসেন॥
হাজীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে কাভার্ড ভ্যান’সহ আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্যকে আটক করেছে পুলিশ।

শুক্রবার গভীর রাতে সন্দেহজনকভাবে কাভার্ড ভ্যানটিকে তাড়া করে হাজীগঞ্জ পূর্ব বাজার থেকে আটক করে এসআই আ. রবের নেতৃত্বে পুলিশের কয়েকটি টিম। পরে গাড়ীতে তল্লাশি চালিয়ে ডাকাতির সরঞ্জামসহ তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো চাঁদপুর জেলার হাজীগঞ্জ সদর ইউনিয়নের সুদিয়া হাজী বাড়ীর আনোয়ার হোসেনের ছেলে ডাকাত সর্দার খাজা আহম্মদ, শাহরাস্তি উপজেলার বাটনীখোলা গ্রামের মৃত নুরুল আমিনের ছেলে কামাল হোসেন, কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার ভবেরচর গ্রামের মৃত আবদুল আউয়ালের ছেলে নজরুল ইসলাম, একই জেলার বি-বাড়ীয়া উপজেলার পূর্ব পুংকাবা গ্রামের আ. লতিফের ছেলে জহির।

এ ব্যাপারে হাজীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নং ২০। শনিবার বিকেলে আটক ডাকাত সদস্যদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, দীর্ঘ দিন ধরে তারা এ কাভার্ড ভ্যানটি দিয়ে চাঁদপুর জেলার বিভিন্ন উপজেলায় ডাকাতি করে আসছিলো।

সাধারণত গরু ও বিলের মধ্যে একা বাড়ী পেলে, সেই বাড়ীতে তারা ডাকাতি করতো। আটক ডাকাত সদস্য প্রত্যেকের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ডাকাতি ও দূর্ধর্ষ চুরির কমপক্ষে ৮/১০টি করে মামলা রয়েছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • সারা দেশ এর আরও খবর
error: Content is protected !!