• ঢাকা
  • বুধবার, ১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ১ অক্টোবর, ২০২২
সর্বশেষ আপডেট : ১ অক্টোবর, ২০২২

শাকিবের প্রেমে মত্ত্ব পুজা চেরির খোঁজ নেই, বন্ধ মোবাইল ফোন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

শাকিব খান কান্ডে এবার নাম জড়িয়েছেন নবাগত নায়িকা পূজা চেরি। গত কয়েক দিন ধরে বন্ধ রয়েছে তার মোবাইল ফোন। এমনকি তার মার মোবাইল ফোনও বন্ধ রয়েছে।

টক অব দ্য টাউনে শাকিব-বুবলী। এ জুটির সঙ্গে বিভিন্ন মহলে শোনা যাচ্ছে ঢালিউডের এ প্রজন্মের নায়িকা পূজা চেরির নাম। বাতাসে গুঞ্জন, শাকিব খানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন পূজা!   যদিও গুঞ্জনের সত্যতা নিশ্চিত হওয়া  যায়নি।

তবে যা রটে, তা কিছুটা হলেও ঘটে- প্রবাদটি বিশ্বাস করতে চাইছেন অনেকে। তবে পূজা চেরি কোথায়? এমন প্রশ্নও উঠছে চলচ্চিত্রের আঁতুর ঘরে। শুক্রবার বিকেলে এফডিসিতে গিয়ে এমন প্রশ্নই শোনা গেছে।

শিল্পী সমিতির সামনে দাঁড়িয়ে থাকা একদল লোক কথা বলছিলেন শাকিব-বুবলী ইস্যুটি নিয়ে। তাদের মধ্যেই একজনের প্রশ্ন- পূজা চেরি কোথায়? প্রশ্নের উত্তর জানতে ফোন করা হয় নায়িকার ব্যক্তিগত নাম্বারে। একাধিকবার ফোন করেও পাওয়া যায়নি তাকে। অন্যদিকে বন্ধ পাওয়া গেছে পূজা চেরির মায়ের নাম্বারটিও।

পূজার চেরির দেখা পাওয়া গিয়েছিল গত ২৬ সেপ্টেম্বর, ‘হৃদিতা’ সিনেমার গান প্রকাশ অনুষ্ঠানে। নায়িকার ফেসবুকে সবশেষ, পোস্ট ছিল ২৫ সেপ্টেম্বর সন্ধ্যা ৬টা ৫৯ মিনিটে। এরপর থেকে সামাজিক যোগাযোগমাধ্যমেও পাওয়া যাচ্ছে না পূজাকে।

পূজার এ নীরবতায় বিভিন্ন প্রশ্ন শোনা যাচ্ছে ফিল্মপাড়ায়। আমেরিকার ভিসা পেয়েছেন এ নায়িকা- এমন কথা ভেসে বেড়াচ্ছে এফডিসির আকাশে। যদিও খবরের সত্যতা পাওয়া যায়নি। এছাড়া আরও অনেক গুঞ্জন ভেসে আসছে পূজাকে ঘিরে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন