• ঢাকা
  • সোমবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ২০ সেপ্টেম্বর, ২০২২
সর্বশেষ আপডেট : ২০ সেপ্টেম্বর, ২০২২

হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি পদে প্রার্থীতা ঘোষণা দিলেন আব্দুল কাদের

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

আসন্ন হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচনে (২০২৩ ইং) সম্ভাব্য সহ-সভাপতি পদে প্রার্থীতা ঘোষণা দিয়েছেন, হাজীগঞ্জ বাজারস্থ টাইলস্ ও স্যানেটারি মালিক সমিতির সহ-সভাপতি, সিটি প্লাজার (আবাসন প্রকল্প) ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এবং কে.বি.এফ টাইলস্ এর সত্ত্বাধীকারী মো. আব্দুল কাদের (কে.বি.এফ)।

প্রার্থীতা ঘোষণা দিয়ে ইতিমধ্যে তিনি বাজারের সর্বস্তরের ব্যবসায়ীদের সাথে যোগাযোগ শুরু করেছেন এবং গত কয়েকদিন ধরে তিনি ওয়ার্ড ভিত্তিক ব্যবসায়ীদের সাথে কুশল বিনিময় করেন। কুশল বিনিময়কালে মো. আব্দুল কাদের সকল ব্যবসায়ীর দোয়া, সমর্থন ও সার্বিক সহযোগিতা কামনা করেন।

ইতিমধ্যে কয়েকটি ওয়ার্ডের ব্যবসায়ীদের সাথে যোগাযোগ ও কুশল বিনিময় সম্পন্ন করেছেন মো. আব্দুল কাদের। ধারাবাহিকভাবে সকল ওয়ার্ডের ব্যবসায়ীদের সাথে যোগাযোগ করবেন বলে তিনি সংবাদকর্মীদের জানান এবং আগামি দিনে ব্যবসায়ীদের সুখে-দুঃখে পাশে থাকার অঙ্গিকার ব্যক্ত করেন।

এক প্রতিক্রিয়া মো. আব্দুল কাদের (কে.বি.এফ) বলেন, ব্যবসাকেন্দ্র হিসাবে হাজীগঞ্জ বাজারের ঐতিহ্য ও সুনাম রয়েছে। সেই সুনাম অক্ষুন্ন এবং বাজারের ছোট-বড় সব ব্যবসায়ীর স্বার্থ রক্ষার প্রত্যয় নিয়ে আমি আসন্ন হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচনে সম্ভাব্য সহ-সভাপতি পদে প্রার্থীতা ঘোষণা দিয়েছি। এ সময় তিনি সব ব্যবসায়ীদের দোয়া, সমর্থন, মতামত ও পরামর্শসহ সার্বিক সহযোগিতা কামনা করেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • অর্থনীতি এর আরও খবর