• ঢাকা
  • সোমবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর, ২০২২
সর্বশেষ আপডেট : ১৪ সেপ্টেম্বর, ২০২২

ফটিকছড়িতে সড়ক দূর্ঘটনায় হাজীগঞ্জের হেদায়েতুল্লাহ মারওয়ানের মৃত্যু

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
হেদায়েতউল্যাহ মারওয়ান।

চট্টগ্রামের ফটিকছড়িতে দাঁড়ানো অবস্থায় থাকা একটি লরিকে নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা দেয় দ্রুতগামী একটি সিএনজিচালিত স্কুটার। এতে ওই স্কুটারের যাত্রী চাঁদপুরের হাজীগঞ্জে মো. হেদায়েতুল্লাহ্ মারওয়ান (৬৪) ঘটনাস্থলেই মারা যান। এ দূর্ঘটনায় আহত হয়েছেন, স্কুটারের চালকসহ আরও ৩ জন।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় ফটিকছড়ির বিবিরহাট খাজা গাউছিয়া মার্কেট এলাকায় সড়কে এই দূর্ঘটনা ঘটে। নিহত মো. হেদায়েতুল্লাহ্ মারওয়ান চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের সুহিলপুর গ্রামের মারওয়ান বাড়ির (খামার বাড়ি) মৃত আব্দুল গণির ছেলে। তিনি পেশায় রং মিস্ত্রি ছিলেন।

দূর্ঘটনায় আহত তিনজনের মধ্যে দুইজনের নাম জানা গেছে। তারা হলেন- রাজু (৩৫), আব্দুর রহমান (৩৮)। বিষয়টি স্থানীয় সংবাদকর্মীদের নিশ্চিত করেছেন, নাজিরহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আদিল।

স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন সকাল সাড়ে ১০টার দিকে বিবিরহাট খাজা গাউছিয়া মার্কেটের সামনের সড়কে দাঁড়িয়ে থাকা চা-পাতার একটি লরিকে পেছন থেকে নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা দেয় খাগড়াছড়িমুখী একটি সিএনজিচালিত স্কুটার। এ সময় স্কুটারের চালক ও ৩ যাত্রীসহ চারজন আহত হয়েছেন।

পরে আহতদের ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে মো. হেদায়েতুল্লাহ মারওয়ানকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। এবং গুরুতর আহত রাজু ও আব্দুর রহমানকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে রেফার করা হয়েছে বলে জানিয়েছেন হাসপাতালের চিকিৎসক ডা. টুম্পা।

এদিকে মো. হেদায়েতুল্লাহ মারওয়ানের মৃত্যুর সংবাদ জানতে পেরে তার ছেলেসহ অন্যান্য আত্মীয়-স্বজন চট্টগ্রামের ফটিকছড়ি গিয়েছেন। এদিন (মঙ্গলবার) রাতেই নিহতের জানাযা শেষে গ্রামের বাড়ি সুহিলপুর দাফন করা হবে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • সারা দেশ এর আরও খবর