• ঢাকা
  • সোমবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর, ২০২২
সর্বশেষ আপডেট : ১৪ সেপ্টেম্বর, ২০২২

হাজীগঞ্জে প্রেমিকার বিয়ে, ঢাকায় ফাঁস দিয়ে তরুণের আত্মহত্যা!

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
রাহিমুল ইসলাম শুভ

ঢাকায় রাহিমুল ইসলাম শুভ নামের হাজীগঞ্জের এক তরুণের আত্মহত্যার খবর পাওয়া গেছে। মঙ্গলবার বিষয়টি জানতে পেরে তার মরদেহ আনতে ঢাকায় গিয়েছেন তার স্বজনেরা। সোমবার দিবাগত রাতের কোন এক সময়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে।

নিহত রাহিমুল ইসলাম শুভ (১৮) হাজীগঞ্জ উপজেলার হাটিলা পূর্ব ইউনিয়নের পূর্ব হাটিলা গ্রামের পাটওয়ারী বাড়ির মনির হোসেন পাটওয়ারীর বড় ছেলে। সে রাজধানীতে একটি কারখানায় চাকরি করতো বলে জানা গেছে। ধারণা করা হচ্ছে, প্রেমঘটিত কারণে শুভ আত্মহত্যা করেছেন।

জানা গেছে, গত ৬ সেপ্টেম্বর রাহিমুল ইসলাম শুভ তার ফেসবুক প্রোফাইলে ‘ইন এ রিলেশনশীপ’ এ্যাড করেন। এরপর ৭ সেপ্টেম্বর এক তরুণির ছবি ফেসবুকে পোস্ট দেন। ওই পোস্টের ক্যাপশনে তিনি লিখেন, ‘মানুষ তাকেই আকড়ে ধরে রাখতে চাই, যার মধ্যে সে নিজেকে দেখতে পায়। আর তুমি আমার সেই মানুষ।’

সবশেষ সোমবার (১২ সেপ্টেম্বর) রাহিমুল ইসলাম শুভ তার ফেসবুক স্টোরিতে একটি স্ট্যাটাস দেন, ‘বিদায় পৃথিবী, ভালো থেকো তুমি, প্রিয় এসএইচ হাবিবা’। এবং ওইদিন রাতের কোন এক সময়ে সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে।

এ দিকে স্থানীয় সূত্রে জানা গেছে, একই ইউনিয়নের পশ্চিম হাটিলা গ্রামের এক তরুণীর সাথে প্রেমের সর্ম্পক ছিল রাহিমুল ইসলাম শুভর। ওই তরুণীর অন্যত্র বিয়ে ঠিক হয়েছে। সোমবার রাতে গায়ে হলুদ এবং মঙ্গলবার বিয়ে। ধারণা করা হচ্ছে, এই কারণেই শুভ আত্মহত্যা করে থাকতে পারে!

নিহতের বিষয়টি নিশ্চিত করে হাটিলা পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. জহির হোসেন জানান, আমি শুভর পরিবারের সাথে কথা বলেছি। সে কি কারণে আত্মহত্যা করেছে, তা তার বাবা-মা জানেনা। মরদেহ আনতে তারা ঢাকায় যাচ্ছেন। পরে বিস্তারিত জানা যাবে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • সারা দেশ এর আরও খবর