• ঢাকা
  • সোমবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ৭ সেপ্টেম্বর, ২০২২
সর্বশেষ আপডেট : ৭ সেপ্টেম্বর, ২০২২

হাজীগঞ্জে ফুলছোঁয়া মাদ্রাসায় মুফতি সৈয়দ ফয়জুল করিম

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-নতুনেরকথা।

হাজীগঞ্জের রাজারগাঁও মাহফিলে যাওয়ার পথে বাকিলা ইউনিয়নের ফুলছোঁয়া মাদ্রাসায় পরিদর্শণ করেছেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ’র সিনিয়র নায়েবে আমীর ও শায়েখে চরমোনাই শাইখুল হাদীস আল্লামা মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম। মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) বিকালে তিনি মাদ্রাসার মসজিদে আছর নামাজ আদায় করেন।

এরপর কিছু সময়ের জন্য মাদ্রাসার শিক্ষার্থীদের নিয়ে তালিমে মজলিশে বসেন, আল্লামা মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম। তিনি তালিমে মজলিশে পবিত্র কোরআন মাজিদ ও হাদিসের আলোকে শিক্ষার্থীদের উদ্দেশ্যে আলোচনা এবং গুরুত্বপূর্ণ নসিয়ত পেশ করেন। এরপর তিনি রাজারগাঁও মাহফিলে যান।

এ সময় ইসলামী আন্দোলন বাংলাদেশ এর চাঁদপর জেলা সভাপতি শেখ মুহাম্মদ জয়নাল আবেদীন, সাংগঠনিক সম্পাদক মো. শাহজামাল গাজী সোহাগ, জেলা মুজাহিদ কমিটির সাধারণ সম্পাদক মাওলানা যুবায়ের আহমেদসহ অন্যান্য নেতৃবৃন্দ, ফুলছোঁয়া মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আরো উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ এর হাজীগঞ্জ উপজেলা সভাপতি মো. জামাল উদ্দিন মিয়াজী, সেক্রেটারী হাফেজ মো. শাহাদাত হোসেন প্রধানীয়া, সিনিয়র সদস্য আলহাজ¦ মোরশেদ আলম, জয়েন সেক্রেটারী কামাল গাজী, বাকিলা ইউনিয়ন সভাপতি শাহজাহান মিয়াজী, সেক্রেটারী মাওলানা শরাফত উল্যাহ্, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব জসিম ভুইয়াসহ অন্যান্য নেতৃবৃন্দ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর