• ঢাকা
  • সোমবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ৪ সেপ্টেম্বর, ২০২২
সর্বশেষ আপডেট : ৪ সেপ্টেম্বর, ২০২২

বড়কুল পূর্ব ইউনিয়নে গ্রাম ডাক্তার কল্যাণ সোসাইটি উদ্যােগে দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-নতুনেরকথা।

বড়কুল পূর্ব ইউনিয়নে গ্রাম ডাক্তার কল্যাণ সোসাইটি উদ্যােগে দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। (৩ সেপ্টেম্বর) শনিবার সকাল ১০টায় বেলচোঁ আল কাউছার একাডেমি ভবনে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গ্রাম ডাক্তার কল্যাণ সোসাইটি সিনিয়র সহ-সভাপতি আব্দুল মজিদ।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন – ৬নং বড়কুল পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমান।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন গ্রাম্য ডাক্তার একটি সেবা মূলক পেশা, এই পেশায় যারা কাজ করেন তারা সবাই শিক্ষিত এই গ্রাম্য ডাক্তারের কাছে রোগীরা প্রাথমিক সেবা পেয়ে থাকে আমি মাননীয় এমপি মহোদয় মেজর অবঃ রফিকুল ইসলাম স্যারের কাছ থেকে আর্থিক বা যে কোনো কাজে আপনাদের পাশে থেকে সহযোগিতা করতে চাই, ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ৫% বরাদ্দ আপনাদের জন্য রাখবো। তিনি গ্রাম্য ডাক্তারদের কাছে সাধারণ মানুষের জন্য সুচিকিৎসা চান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ৬নং বড়কুল পূর্ব ইউনিয়ন কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী শহিদ উল্যা আলফু, বেলচোঁ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক অহিদুল ইসলাম মহন চৌধুরী,নূর হোসাইন।

আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাজীগঞ্জ উপজেলা গ্রাম ডাক্তার কল্যাণ সোসাইটির সভাপতি দুলাল চন্দ্র মজুমদার, সাধারণ সম্পাদক  ফখরুল ইসলাম মজুমদার, সাংগঠনিক আবুল হোসেন সাগর, সিনিয়র সহ সভাপতি আঃ রহিম।

এ সময় উপস্থিত ছিলেন মহিলা সম্পাদিকা আছিয়া আক্তার মায়া,সাধারণ সম্পাদক ৬ নং বড়কুল পূর্ব ইউনিয়ন ডাঃ মিজানুর রহমান, ৬ নং বড়কুল পূর্ব ইউপি সদস্য হাছান খাঁ, ইউপি সদস্য মিন্টু মিয়া ও ৬ নং বড়কুল পূর্ব ইউনিয়ন গ্রাম ডাক্তারবৃন্দ।

অনুষ্ঠান পরিচালনা করেন ডাক্তার মামুনুর রশিদ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন, মাওঃ আনোয়ার হোসেন, গীতা পাঠ করে কেশব চন্দ্র শীল।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • সারা দেশ এর আরও খবর