• ঢাকা
  • শনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩০ জুলাই, ২০২২
সর্বশেষ আপডেট : ৩০ জুলাই, ২০২২

মাথায় বন্ধুক ঠেকিয়ে ৮ মডেলকে ধর্ষণ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

একটি মিউজিক ভিডিও’র শুটিং চলছিল। হঠাৎ সেখানে হানা দিল বন্দুকবাজের দল। এরপর মাথায় বন্দুক ঠেকিয়ে একে একে আট মডেলকে ধর্ষণ করে তারা! ঘটনাটি ঘটেছে দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গের পশ্চিমে ক্রুগারসডর্পের নামক শহরে।

এই ঘটনায় ২০ সন্দেহভাজনের মধ্যে তিনজনকে ইতোমধ্যেই গ্রেফতার করা হয়েছে বলে জানা গেছে। পুলিশ সূত্রে জানা গেছে, মিউজিক ভিডিও শুটিংয়ের প্রস্তুতি চলছিল। শুটিংয়ের সঙ্গে যুক্ত কলাকুশলীরা নিজেদের প্রয়োজনীয় সরঞ্জাম গুছিয়ে রাখছিলেন। অভিযোগ, ঠিক তখনই বন্দুকবাজের দল সেখানে হাজির হয়। বন্দুক দেখিয়ে অন্তত আটজন মডেলকে ধর্ষণ করে তারা। নির্যাতিতাদের প্রত্যেকের বয়স ১৮ থেকে ৩৫ এর মধ্যে বলে জানা গেছে। এমনকি এক তরুণীকে ১০ জন মিলে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। অন্য একজনের উপর যৌন অত্যাচার চালিয়েছে আটজন। এমনকি মডেলদের বিবস্ত্র করে তাদের সর্বস্ব লুটও করে নেয় বন্দুকবাজরা।

অভিযুক্তরা দক্ষিণ আফ্রিকার বাসিন্দা নন বলে পুলিশের দাবি। এমনকি পুলিশের প্রাথমিক অনুমান দুষ্কৃতীরা অবৈধ খনি উত্তোলনের সঙ্গে জড়িত এবং দেশের বাইরে থেকে এসেছে। দক্ষিণ আফ্রিকার প্রেসিডেন্ট সিরিল রামাফোসা অপরাধীদের দ্রুত গ্রেফতার করে কঠোর শাস্তির নির্দেশ দিয়েছেন। সূত্র: দ্য সাউথ আফ্রিকান, আইউইটনেস নিউজ, সানডে ওয়ার্ল্ড, দ্য সিটিজেন

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন