• ঢাকা
  • শুক্রবার, ২২শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৯ জুলাই, ২০২২
সর্বশেষ আপডেট : ২৯ জুলাই, ২০২২

শিখন ঘাটতি পোষাতে পরিকল্পনা প্রণোয়ন করা হয়েছে : শিক্ষামন্ত্রী

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
শিখন ঘাটতি পোষাতে পরিকল্পনা প্রণোয়ন করা হয়েছে
চাঁদপুর জেলা পুলিশ লাইন্স-এ জেলা পুলিশের ফ্যামিলি ডে অনুষ্ঠানে যোগদান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে কথা বলছেন শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি এমপি।

বিশেষ প্রতিনিধি॥

শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি বলেছেন, করোনাকালে শিক্ষার্থীদের শিখন ঘাটতি কোথায় কি হয়েছে এ বিষয়ে গবেষণা হয়েছে। গবেষণার যে ফলাফল পাওয়া গেছে সে বিষয়ে বিশেষজ্ঞ দল ও শিক্ষা কার্যক্রমের সাথে জড়িত সকলের সমন্বয়ে পরিকল্পিত পরিকল্পনা গ্রহণ করা হয়েছে।

শুক্রবার (২৯ জুলাই) দুপুরে চাঁদপুর জেলা পুলিশ লাইন্স-এ জেলা পুলিশের ফ্যামিলি ডে অনুষ্ঠানে যোগদান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

আরো পড়ুন – হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুলের ৫ শিক্ষার্থী সুযোগ পেলো বুয়েট ও মেডিকেলে

মন্ত্রী বলেন, যাদের এই শিখন ঘাটতি হয়েছে তাদের জন্য প্রতিটি প্রতিষ্ঠানে কিভাবে এই ঘাটতি পূরণ করব, কোথায় আমরা রেমিডিয়াল ক্লাস করব, কোথায় আমরা এসাইনমেন্ট এর মাধ্যমে দেব সমস্ত পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। এ সপ্তাহেই মন্ত্রী পর্যায়ের একটি বৈঠক রয়েছে। বৈঠকের পর এ বিষয়ে চূড়ান্ত অনুমোদন দিয়ে বাস্তবায়ন শুরু হবে।

এর আগে চাঁদপুর সদর উপজেলায় জাতীয় মৎস্য সপ্তাহের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন মন্ত্রী। অনুষ্ঠানে জেলার শ্রেষ্ঠ মৎস্য চাষীদের মাঝে পুরস্কার বিতরণ করেন এবং উপজেলার পুকুরে মাছের পোনা অবমুক্ত করেন মন্ত্রী।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!