• ঢাকা
  • রবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ১ জুলাই, ২০২২
সর্বশেষ আপডেট : ১ জুলাই, ২০২২

হাজীগঞ্জে সাংবাদিক মেহেদী হাছানের বাবা আর নেই

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে সাংবাদিক মেহিদি হাছান সর্দারের বাবার জানাযা অনুষ্ঠিত হয়।

হাজীগঞ্জ প্রেসকাবের সদস্য ও হাজীগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির সহ-সভাপতি মো. মেহেদী হাছানের বাবা হাজী আব্দুর রশিদ সর্দার আর নেই (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। শুক্রবার সকালে তিনি নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮০ বছর।

মরহুম হাজী আব্দুর রশিদ সর্দার হাজীগঞ্জ পৌরসভাধীন ৬নং ওয়ার্ড মকিমাবাদ গ্রামের সর্দার বাড়ির মৃত আব্দুল করিম সর্দারের ছেলে। তিনি স্ত্রী, ৫ ছেলে ও ১ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, আজ (শুক্রবার) দুপুরে বাদ জুমআ হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে প্রথম এবং দুপুর ২টায় সর্দার বাড়ি জামে মসজিদে মরহুম হাজী আব্দুর রশিদ সর্দারের দ্বিতীয় জানাযা অনুষ্ঠিত হবে। এরপর মরহুমের নিজ বাড়ির পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

এ দিকে মরহুম হাজী আব্দুর রশিদের মৃত্যুকে শোক প্রকাশ করে মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, হাজীগঞ্জ পৌরসভার মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন, হাজীগঞ্জ প্রেসকাবের প্রতিষ্ঠাতা সদস্য জহিরুল ইসলাম লিটন, হাজীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মহিউদ্দিন আল আজাদ, হাজীগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি কামরুজ্জামান টুটুলসহ প্রেসকাব, সাংবাদিক কল্যাণ সমিতি, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • সারা দেশ এর আরও খবর