• ঢাকা
  • মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ২২ জুন, ২০২২
সর্বশেষ আপডেট : ২২ জুন, ২০২২

গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের কাঁচা সড়ক পরিদর্শন করলেন ইউএনও

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
হাজীগঞ্জের গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের মৈশামুড়া থেকে মোল্লাডহর পর্যন্ত উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের উদ্যোগে গ্রামীণ সড়ক অবকাঠানো উন্নয়নের আওতায় নির্মিত কাঁচা (মাটির) রাস্তা পরিদর্শন করেছেন হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম|

হাজীগঞ্জের গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের মৈশামুড়া থেকে মোল্লাডহর পর্যন্ত উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের উদ্যোগে গ্রামীণ সড়ক অবকাঠানো উন্নয়নের আওতায় নির্মিত কাঁচা (মাটির) রাস্তা পরিদর্শন করেছেন হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম।

বুধবার সকালে তিনি উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌ. জাকির হোসেনকে সাথে নিয়ে উক্ত কাঁচা রাস্তা পরিদর্শন করে কাজের মান দেখে সন্তোষ প্রকাশ করেন।

হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম স্থানীয়দের বলেন, মৈশামুড়া থেকে মোল্লাডহর সড়কটি গ্রামীণ সড়ক অবকাঠামোর আওতায় মাটির রাস্তা হিসেবে ভরাট করে কাজ করা হয়েছে। রাস্তাটি মাটির হলেও ভালো মানের কাজ হয়েছে।

কাঁচা সড়কটি পরিদর্শনকালে ৬নং বড়কুল ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জাকির হোসেন, গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের ২নং ওয়ার্ড সভাপতি মো. আবুল কাশেম ও সাবেক ইউপি সদস্য রঞ্জিত’সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • সারা দেশ এর আরও খবর