• ঢাকা
  • সোমবার, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৬ জুন, ২০২২
সর্বশেষ আপডেট : ১৬ জুন, ২০২২

রান্ধুনীমূড়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ২০২২ উপলক্ষে দোয়া ও মিলাদ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
রান্ধুনীমূড়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া ও মিলাদ
২০২২ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে বার্ষিক মিলাদ, দোয়া ও আলোচনা সভা করেছে রান্ধুনীমূড়া উচ্চ বিদ্যালয়।
বৃহস্পতিবার সকালে রান্ধুনীমূড়া উচ্চ বিদ্যালয় মাঠে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেম মজুমদারের সভাপতিত্বে ও বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক শাহ জামালের সঞ্চালনায় পবিত্র কোরআন তেলাওয়াত করেন বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মিজানুর রহমান, নাতে রাসুল পরিবেশন করেন বিদ্যালয়ের অধ্যায়নরত শিক্ষার্থী বৃষ্টি ও গীতা পাঠ করেন বিদ্যালয়ের ব্রাক গন্থাকার ও শিক্ষক সীমা দেবনাথ।।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নিয়োগ করেন,  হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মুন্সী মোহাম্মদ মনির।
ওই সময় তিনি বিদায়ী শিক্ষার্থীদের উত্তরোত্তর সফলতা কামনা করেন। এবং আগামী বছর  যেনো পরিক্ষা কেন্দ্র রান্ধুনীমূড়া উচ্চ বিদ্যালয়ে হয় ও নিজের প্রতিষ্ঠানে যেনো পরিক্ষা দিতে পারে সেই ব্যবস্থা করার আশ্বাস দেন।
ওই সময় তিনি বলেন, হাজীগঞ্জ ডিগ্রি কলেজের সমাজকল্যাণ বিভাগের সহকারী অধ্যাপক শাজাহান সরকার, রান্ধুনীমূড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাছিমা বেগম, রান্ধুনীমূড়া উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক জসিম উদ্দিন, ফজলুল ইসলাম, বোরহান উদ্দিন, বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে সাংবাদিকদের মধ্যে বক্তৃতা করেন হাজীগঞ্জ প্রেসক্লাবের সদস্য গাজী মহিনউদ্দিন, বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বিদায় বানী পাঠ করেন মনিরা বিনতে মনির ও প্রিয়ন্তী দাস।
অনুষ্ঠানে ওই সময় উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ ডিগ্রি কলেজের ভুগল ও পরিবেশ বিভাগের প্রভাষক মো. উজ্জল হোসেন ও অভিভাবক মো. মনির হোসেন বেপারী

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শিক্ষা এর আরও খবর
error: Content is protected !!