• ঢাকা
  • শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১ জুন, ২০২২
সর্বশেষ আপডেট : ১ জুন, ২০২২

হাজীগঞ্জে পুকুর থেকে যুবকের মৃত্যুদেহ উদ্ধার

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
নিহত সজিব।

জহির হোসেন॥

চাঁদপুরের হাজীগঞ্জ থেকে মো. সজিব হোসেন (৩৫) নামে এক যুবকের মৃত্যুদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (১ জুন) বিকালে উপজেলার কালচোঁ উত্তর ইউনিয়নের মাড়কি গ্রামের খাসের বাড়ির পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয় রাসেল জানান, , গত কয়েকদিন আগে অজ্ঞাত এক যুবককে উদ্দেশ্যহীনভাবে মাড়কি গ্রামের বিভিন্ন পাড়া-মহল্লায় ঘুরাঘুরি করতে দেখা গেছে। এরপর বুধবার বিকাল তিনটার দিকে গ্রামের খাসের বাড়ির পুকুর মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেয় এলাকার লোকজন।

কালোচো উত্তর ইউপি চেয়ারম্যান মো. মানিক হোসেন প্রধানীয়া জানান, গত ৩/৪ দিন ধরে অজ্ঞাত এই যুবককে এলাকায় ভবঘুরে পাগলের মতো ঘুরতে দেখে এলাকার ছেলেরা তার ভিডিও করে পরিচয় জানার জন্য ফেইসবুকে ছেড়ে দেয়। বুধবার দুপরে স্থানীয়রা ফোনে জানান একটি মরদেহ পুকুরে ভাসছে। পরে মরদেহটি পুকুর থেকে তোলার পর জানাগেছে এটা সেই ভবঘুরে পাগলের মরদেহ।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ বলেন, অজ্ঞাত ঐ যুবকের পরিচয় পাওয়া গেছে। সে ঢাকা ডেমরা নরাইভাগ এলাকার মো. কামাল হোসেনের ছেলে মো. সজিব হোসেন (৩৫)। পরিবারের সদস্যদের খবর দেয়া হয়েছে। তারা আসলে মৃত্যুদেহ বুঝিয়ে দেয়া হবে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • সারা দেশ এর আরও খবর
error: Content is protected !!