হাজীগঞ্জে অনিবন্ধিত ৫টি হাসপাতাল ও ১টি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

অনলাইন ডেস্ক প্রকাশিত: ৩০ মে, ২০২২

হাজীগঞ্জে সরকারি নিবন্ধন (লাইসেন্স) না থাকায় ৪টি বেসরকারি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করা হয়েছে। সোমবার বিকাল ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম এ হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারগুলো সিলগালা করেন।

অবৈধভাবে কার্যক্রম পরিচালনা করায় নির্বাহী ম্যাজিস্ট্রেট এ হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারগুলো সিলগালা করেন বলে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা জানান। শেষ খবর পাওয়া পর্যন্ত জানা গেছে, ভ্রাম্যমান আদালতের অভিযান চলছে।

সিলাগালাকৃত হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারগুলো হলো, এ মিশন ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার, আ’লা চক্ষু হাসপাতাল এন্ড ডায়াগণস্টিক সেন্টার, হাজীগঞ্জ চক্ষু হাসপাতাল, মা ডেন্টাল কেয়ার, হাজীগঞ্জ মুন হাসপাতাল, আলীগঞ্জ চক্ষু হাসপাতাল।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর এম ও ডা. ওমর ফারুক, উপজেলা স্যানেটারী পরিদর্শক মো. সামছুল ইসলাম রমিজ।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. গোলাম মাওলা জানান, স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনায় গত তিন/চারদিন অবৈধ হাসপাতাল, কিনিক-ডায়াগনস্টিক সেন্টারগুলোতে অভিযান চালানো হয়। তিনি বলেন, উপজেলা প্রশাসনের সহযোগিতায় আজ (সোমবার) অনুমোদনহীন ৬টি বেসরকারি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ ও সিলগালা করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।

Sharing is caring!

আরও সংবাদ