• ঢাকা
  • মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৫ মে, ২০২২
সর্বশেষ আপডেট : ১৫ মে, ২০২২

হাজীগঞ্জ বাজারে ভোজ্য তেলের উপর ভ্রামমাণ আদালতের অভিযান

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মো. জহির হোসেন:
চাঁদপুরের হাজীগঞ্জ বাজারে ভোজ্য তেলের উপর ভ্রামমাণ আদালতের অভিযান পরিচালিত হয়েছে। রবিবার দুপরে হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রাশেদুল ইসলামের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

হাজীগঞ্জ বাজারের প্রধান প্রধান পাইকারী আড়তদারদের বিভিন্ন গোডাউনে তেলের মজুত ও পুরানো তেল আছে কিনা তা খুঁজে দেখা হয়। এ ছাড়াও বাজারে বিভিন্ন মুদি দোকানে ডিসপ্লেতে ভোজ্য তেল আছে কিনা ভ্রাম্যমাণ আদালত তা খুঁজে দেখে।

কোন ব্যবসায়ীর দোকানে ভোজ্য তেলের মজুত না থাকায় হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রাশেদুল ইসলাম ব্যবসায়ীদের অভিনন্দন জানান।

পরে তিনি সাংবাদিকদের বলেন, হাজীগঞ্জ বাজারে আমরা যে সমস্ত মুদি দোকানের গোডাউনগুলো অভিযান চালিয়েছি, সেগুলো ভোজ্য তেলের মজুত পাইনি।

তিনি বলেন, এটা ব্যবসায়ীদের আমার একটা ম্যাসেজ। আপনার অবশ্যই তেল মজুত করবেননা এবং সরকারের বেঁধে দেয়া মূলের বেশী কেউ তেল বিক্রয় করবেননা।

তিনি বলেন, হাজীগঞ্জ বাজারে তেলের কোন ক্রাইসিস নেই। বিভিন্ন দোকানে পর্যাপ্ত পরিমাণ তেল রয়েছে।

তিনি বলেন, আমরা কাউকে জরিমানা করতে আসেনি, যারা সরকারের নির্ধারিত মূল্যের চেয়েও বেশী দামে ভোজ্য তেল বিক্রয় করছে তাদেরকে সাবধান করার জন্যই আমাদের এ অভিযান

এ সময় উপস্থিত ছিলেন হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ ও হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ¦ আসফকুল আলম চৌধুরী।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • অর্থনীতি এর আরও খবর