• ঢাকা
  • সোমবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৫ এপ্রিল, ২০২২
সর্বশেষ আপডেট : ১৫ এপ্রিল, ২০২২

রণবীর-আলিয়ার অন্য রকম বিয়ে, ভক্তদের অপেক্ষার অবসান

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

বিনোদন ডেস্ক:

বলিউডের হাইপ্রোফাইল বিয়ে নিয়ে ভক্তদের আগ্রহ থাকে তুঙ্গে। প্রিয় তারকার বিয়ের পোশাক, সাজের স্টাইল কিংবা ভেন্যু থেকে শুরু করে মেন্যু–সবকিছু নিয়েই চলে ভক্তদের চুলচেরা বিশ্লেষণ। সদ্য নিজের ব্যাচেলর জীবনের ইতি টানা রণবীর-আলিয়া ভাটের বিয়েও তার বাইরে নয়।

অনেক দিন ঢাক ঢাক গুড় গুড়ের পর এই জুটি অবশ্য রাখডাক না রেখেই সাতপাঁকে বাঁধা পড়েছেন। তবে চমক ছিল তাদের বিয়ের সাজে।

সম্প্রতি যতগুলো বলিউডি বিয়ে হয়েছে, সবগুলোতেই বিয়ের দিন কনে বেছে নিয়েছেন লেহেঙ্গা। তবে লাল, গোলাপি, কমলা লেহঙ্গার বদলে হাতে রাঙানো আইভরি রঙের অরগ্যাঞ্জা শাড়ি বেছে নিয়েছিলেন আলিয়া। গোটাপাট্টির কারুকাজের বদলে শাড়িতে এবং হাতে বোনা টিস্যু ওড়নায় ছিল সোনালি জড়ি এবং চুমকির কাজ। আলিয়ার চুলের সাজও ছিল অন্যরকম। বিয়ের দিন কনেরা সাধারণত চুল বেঁধে রাখলেও আলিয়া সেই প্রথা ভেঙে চুল রেখেছিলেন খোলা।

তাদের বরমালাও ছিল অন্য রকম। বেল ফুল আর জিপসি দিয়ে তৈরি বরমালা যেমন অন্য রকম, তেমনই আলিয়ার কলিরে সোনালির বদলে ছিল রূপালি রঙের। আলিয়ার হাতে মেহন্দিও ছিল ছিমছাম। আলিয়ার সঙ্গে মিলিয়ে একই রঙের শেরোয়ানি পরেছিলেন রণবীর। বর-কনে একটু ছিমছাম অভিজাত সাজ চেয়েছিলেন বিয়ের জন্য। আলিয়া-রণবীরেরও পোশাকশিল্পী ছিলেন বলিউড ইন্ডাস্ট্রির প্রিয় সব্যসাচী মুখোপাধ্যায়ই।

বিয়ের ভেন্যুতেও চমক দেখিয়েছেন এই জুটি। অনেক দিন পরে বলিউডের কোনো চর্চিত যুগল ডেস্টিনেশন ওয়েডিং বা পাঁচতারা হোটেলেরবদলে বিয়ে সারলেন মুম্বাইয়ে নিজেদের বাড়িতে। আলিয়া ভাট বিয়ের ছবি ইনস্টাগ্রামে দিয়ে জানিয়েছেন, যে জায়গায় গত পাঁচ বছর তাঁরা অসংখ্য মুহূর্ত কাটিয়েছেন, ঠিক সেই জায়গাতেই বিয়ে সারলেন তারা— তাদের প্রিয় বারান্দায়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন