• ঢাকা
  • শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৯ এপ্রিল, ২০২২
সর্বশেষ আপডেট : ৯ এপ্রিল, ২০২২

কোন পথে পাকিস্তান!

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

কোন পথে পাকিস্তান। এখন পাকিস্তানের রাজনীতি নিয়ে চলছে উত্তাল। ইমরানকে হঠাতে একাত্তা শক্তিশালি সেনাবাহিনী ও বিরোধীরা। রয়েছে পশ্চিমাদের ইন্ধন সবমিলিয়ে উত্তাল পাকিস্তানের রাজনীতি। ইমরান খান ক্রীকেট খেলোয়াড় থেকে রাজনীতি আসা সাবেক পাকিস্তান ক্রিকেট দলের এ বিশ্বকাপ জয়ী অধিনায়ক পারবেন কি জিততে?

পাকিস্তানের গণমাধ্যম জিও নিউজ জানিয়েছে, প্রধানমন্ত্রী ইমরান খানের বিরুদ্ধে অনাস্থা ভোট আয়োজনে অস্বীকৃতি জানিয়েছেন স্পিকার আসাদ কায়সার।

গণমাধ্যমটি জানিয়েছে, বিরোধী দলের নেতা ও সদস্যদের কাছে স্পিকার বলেছেন, তিনি অনাস্থা ভোট আয়োজন করবেন না। যদিও এ ব্যাপারে কোনো অফিসিয়াল কোনো বক্তব্য পাওয়া যায়নি।

জিও নিউজ একটি সূত্রের বরাত দিয়ে জানিয়েছে, স্পিকার বিরোধী দলের নেতাদের সঙ্গে জানিয়েছেন, ইমরান খানের সঙ্গে তার ৩০ বছরের সম্পর্ক রয়েছে, তার সঙ্গে ইমরান খানের সম্পর্ক খুব বন্ধুত্বপূর্ণ। ফলে তিনি অনাস্থা ভোট আয়োজন করতে দিতে পারবেন না।

এদিকে এর আগে ইফতার ও মাগরিবের নামাজের জন্য বিরতি দেওয়া হয়। পাকিস্তানের স্থানীয় সময় রাত ৮টায় আবার অধিবেশন শুরু হওয়ার কথা আছে।

জিও নিউজ জানিয়েছে, শনিবার মধ্যরাত পর্যন্ত অধিবেশন চলবে। ইমরান খানের বিরুদ্ধে অনাস্থা ভোট আয়োজন করা হবে কি না এ নিয়ে তর্ক-বিতর্ক চলতে থাকবে।

পাকিস্তানের পিপলস পার্টির নেতা বিলওয়াল ভুট্টো জানিয়েছেন, স্পিকার ও প্রধানমন্ত্রীর মধ্যে যোগসাজশ রয়েছে। তারা ভোট আয়োজন করতে গড়িমসি করছে।

তিনি হুশিয়ারি দিয়েছেন, অনাস্থা ভোট না হওয়া পর্যন্ত জাতীয় পরিষদ ছেড়ে যাবেন না।

সূত্র: জিও নিউজ

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • আন্তর্জাতিক এর আরও খবর
error: Content is protected !!