• ঢাকা
  • সোমবার, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২০ জানুয়ারি, ২০২২
সর্বশেষ আপডেট : ২০ জানুয়ারি, ২০২২

সহকারী পরিচালক হলেন হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
সহকারী পরিচালক হলেন হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা
প্রতিনিধির পাঠানো ছবি।

হাজীগঞ্জের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এসএম সোয়েব আহমেদ চিশতী পদোন্নতি পেয়ে সহকারী পরিচালক হয়েছেন। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের পার-২ অধিশাখা থেকে প্রকাশিত প্রজ্ঞাপন সূত্রে এ তথ্য জানা গেছে। যার স্মারক নং- ৪৫.০০.০০০০.১৪৮.০১২.০০১.২০২১-৪৬।

গত ১৩ জানুয়ারি রাষ্ট্রপতির আদেশক্রমে মন্ত্রণালয়ের উপ-সচিব (পার-২) জাকিয়া পারভীন স্বাক্ষরিত প্রজ্ঞাপনে দেশের বিভিন্ন স্বাস্থ্য প্রতিষ্ঠানে কর্মরত ১৯১জন চিকিৎসককে (বিসিএস-স্বাস্থ্য) পঞ্চম গ্রেড দিয়ে সহকারী পরিচালক হিসেবে পদোন্নতি দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।

এতে বলা হয়, স্বাস্থ্য সেবা বিভাগ ও স্বাস্থ্য মন্ত্রণালয়ের বিভাগীয় পদোন্নতি কমিটির সুপারিশে বিসিএস (স্বাস্থ্য) ক্যাডার/স্বাস্থ্য সার্ভিসের পদোন্নতি প্রাপ্ত কর্মকর্তাগণের মধ্যে যে সকল কর্মকর্তা সহকারী পরিচালক/সমমানের পদে চলতি দায়িত্বে কর্মরত আছেন, তারা নিয়মিত সহকারী পরিচালক/সমমান পদে পদায়িত হবেন এবং অবশিষ্ট কর্মকর্তারা পরবর্তী পদায়ন না হওয়া পর্যন্ত পূর্ব পদের দায়িত্ব পালন করবেন।

এদিকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এসএম সোয়েব আহমেদ চিশতী সহকারী পরিচালক পদে পদন্নোতিতে হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মো. ফয়সাল আহমেদের নেতৃত্বে রোববার দুপুরে ফুলেল শুভেচ্ছা জানান চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীরা।

একই সময়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনার কার্যালয়ে উপজেলা সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি এএসএম কামরুজ্জামান টুটুল ও সহ-সভাপতি মোহাম্মদ হাবীব উল্যাহর নেতৃত্বে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

শুভেচ্ছা প্রদানকালে হাসপাতালের কনসালটেন্ট (কার্ডিওলজী) ডা. নাজমুল হক, কনসালটেন্ট (ইএনটি) ডা. তৌহিদুল ইসলাম, মেডিকেল অফিসার, ডা. আরাফাতুল ইসলাম, ডা. ইফফাত রুবাইয়া, ডা. বেনজির সুলতানা, ডা. মেহেদী, ডা. ওমর ফারুক, উপজেলা সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মোজাম্মেল হক মামুনসহ কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • সারা দেশ এর আরও খবর
error: Content is protected !!