• ঢাকা
  • সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২২ ডিসেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ২২ ডিসেম্বর, ২০২১

শাহরাস্তির সূচিপাড়া উত্তর ইউ’পি নির্বাচনে ৩ নং ওয়ার্ডের তালা মার্কার মেম্বার প্রার্থী আবু তাহের জনিকে জয়ী করার আহবান

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধি:

শাহরাস্তির সূচিপাড়া উত্তর ইউপি নির্বাচন ৩ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী আবু তাহের জনিকে (তালা মার্কায়) ভোট দিয়ে পুনরায় জয়যুক্ত করুন।

আমি আপনাদের ভালোবাসা সমর্থন ও আশির্বাদ নিয়ে দল-মত- ধর্ম ও বর্ণের উদ্ধে থেকে গত ৫ বছর থেকে সরল মনে সার্বিক সমন্বয় করে ওয়ার্ডের উন্নয়নের ছোঁয়া ও ন্যায় বিচার প্রতিষ্ঠা করার চেষ্টা করেছি। হত দরিদ্র মানুষকে সাহায্য সহযোগিতা সরকারের প্রতিবন্ধী , বিধবা, স্বামী পরিত্যক্ত, ও মাতৃত্ব ভাতাসহ উন্নয়নের চেষ্টা করেছি।

তথাপরি চিকিৎসা সেবা, কৃষি উন্নয়নসহ করোনা কালীন সময়ে জীবনের ঝুঁকি নিয়ে আপনাদের পাশে থাকার চেষ্টা করেছি। কেননা আপনাদের দোয়া ও সমর্থন নিয়ে ৩ নং ওয়ার্ডের মেম্বার হতে পেরেছি বলে নিখাঁদ কাজ করার সুযোগ পেয়েছি।আমি একজন সেবক হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে চাই। আমি চাই আপনাদেরকে নিয়ে একটি সুন্দর সমাজ গড়ে তুলতে।

মাদক,সন্ত্রাস, দুর্নীতি, ইভটিজিং ও বাল্যবিবাহমুক্ত আধুনিক ওয়ার্ড গড়ার লক্ষ্যে সকলে একসাথে কাঁধে কাঁধ মিলিয়ে মাদকমুক্ত একটি সুন্দর সমাজ গড়ি। বিগত দিনে আপনাদের সেবা করে আসছি,এখনো আছি, ভবিষ্যতেও থাকবো ইনশাআল্লাহ। আগামী ২৬ শে ডিসেম্বর তালা মার্কায় আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করে আপনাদের সেবা করার সুযোগ দিন। আমি পুনরায় মেম্বার নির্বাচিত হলে অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করব।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!