• ঢাকা
  • শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৭ অক্টোবর, ২০২১
সর্বশেষ আপডেট : ১৭ অক্টোবর, ২০২১

মতলব উত্তর ইউপি নিবাচনে শনিবার থেকে শুরু আ.লীগের মনোনয়ন ফরম বিক্রি

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মনিরুল ইসলাম মনির:

তৃতীয় ধাপে অনুষ্ঠেয় মতলব উত্তর উপজেলার ১৪টি ইউনিয়ন পরিষদ নির্বাচনসহ বিভিন্ন পর্যায়ের স্থানীয় সরকার নির্বাচনের জন্য দলীয় প্রার্থিতা চূড়ান্ত করার প্রক্রিয়া শুরু করেছে আওয়ামী লীগ।

দলটি শনিবার (১৬ অক্টোবর) থেকে মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে।

আগামী ২০ অক্টোবর পর্যন্ত আগ্রহীরা মনোনয়ন ফরম জমা দিতে হবে। ইউপিতে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন দেবে আওয়ামী লীগ।

দলের এ সংক্রান্ত ওই চিঠিতে বলা হয়, নির্বাচন কমিশন ঘোষিত বিভিন্ন পর্যায়ের নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে আগ্রহী প্রার্থীরা শনিবার (১৬ অক্টোবর) থেকে বুধবার (২০ অক্টোবর) পর্যন্ত মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ ও জমা দিতে পারবেন। প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ফরম সংগ্রহ ও জমাদানের কাজ চলবে।

শনিবার ও রবিবার মনোনয়নপত্র সংগ্রহ ও জমা প্রক্রিয়ার প্রধান দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি রাশেদুল বাসার ডলার এর কাছ থেকে মতলব উত্তর উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীরা দলীয় মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দিয়েছেন।

চিঠিতে আরও বলা হয়েছে, আওয়ামী লীগের মনোনয়ন পেতে আগ্রহী প্রার্থীদের দলীয় সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনায়নের জন্য আবেদনপত্র সংগ্রহ এবং একই স্থানে জমা দিতে হবে।

মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ ও জমা দেওয়ার সময় কঠোরভাবে স্বাস্থ্যবিধি অনুসরণ করতে বলা হয়েছে চিঠিতে। আরও বলা হয়েছে, নিজে বা প্রতিনিধির মাধ্যমে আবেদনপত্র সংগ্রহ ও জমা দেওয়ার সময় লোকসমাগম করা যাবে না। আবেদনপত্র সংগ্রহের সময় অবশ্যই প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সঙ্গে রাখতে হবে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব উত্তর এর আরও খবর
error: Content is protected !!