• ঢাকা
  • রবিবার, ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১ জুলাই, ২০১৯
সর্বশেষ আপডেট : ১ জুলাই, ২০১৯

শাহরাস্তিতে গণমাধ্যমেকর্মীদের দেওয়া ফুলেল শুভেচ্ছায় সিক্ত  হলেন মেজর রফিক

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
 মোঃ হাবিবুর রহমান ভুইয়া, শাহরাস্তি প্রতিনিধি:
চাঁদপুর ৫ আসনের সাংসদ মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম একাদশ সংসদের চলতি অধিবেশনে ২০ মিনিটের এক যুগান্তকারী বক্তব্য দেওয়ায় ও প্যানেল স্পিকার ১ এর দায়িত্ব পালন করায়, শাহরাস্তি প্রেসক্লাব , রিপোর্টার্স ইউনিটি , মফস্বল সাংবাদিক ফোরামের পক্ষ থেকে গণমাধ্যমকর্মীরা ফুলেল শুভেচ্ছা জানান।
শুক্রবার বিকেলে শাহরাস্তি পৌর মেয়রের বাসভবনে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানে এ শুভেচ্ছা জানানো হয়। ওই সময় শাহরাস্তি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা তার বক্তব্য বলেন, সম্প্রতি সাংসদ মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম  এমপি জাতীয় সংসদে তিনি তার বক্তব্যে দেশের সাধারণ মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষ্যে যে স্বাস্থ্য বীমা চালু করার আহ্বান জানিয়েছেন এবং ক্ষমতার বিকেন্দ্রীকরণ  করে পুরুষশাসিত সমাজে নারী সমাজকে উন্নয়নের মূল  স্রোতধারায় এনে কিভাবে সুবিধা দেওয়া যায় তার ওপর গুরুত্ব দিয়ে ব্যাপক আলোচনা করেণ। এ ছাড়া সরকারের মিলেনিয়াম গোল এসডিজি বাস্তবায়নে সরকার কতটা অগ্রসরমান তারও একটি প্রতিবেদন তিনি সংসদে উপস্থাপন করে সকলের দৃষ্টি কাড়েন। তিনি জাতীয় স্বার্থে বক্তব্য দিয়ে চাঁদপুর- ৫ (শাহরাস্তি-হাজীগঞ্জ) নির্বাচনি এলাকার সাধারণ মানুষকে জাতীয় সংসদে সম্মানিত করায় স্থানীয় গণমাধ্যম কর্মীরা তাঁকে এ ফুলেল শুভেচ্ছা সিক্ত করেন। তিনিও ওই ভালোবাসায় মুগ্ধ হন। ওই সময় মেজর রফিকুল ইসলাম বীরউত্তম এমপি সময় স্বল্পতার জন্য সবাইকে ধন্যবাদ জানিয়ে পরবর্তীতে যেকোনো সময় আবারও গণমাধ্যম কর্মীদের সাথে এলাকার ও জাতীয় উন্নয়ন নিয়ে কথা বলার প্রত্যয় ব্যক্ত করে অনুষ্ঠানস্থল ত্যাগ করেন।
এ সময় উপস্থিত ছিলেন,শাহরাস্তি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফরিদ উল্লাহ চৌধুরী, শাহরাস্তি পৌর মেয়র হাজী আব্দুল লতিফ, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান মিন্টু, শাহরাস্তি থানা অফিসার ইনচার্জ মোঃ শাহআলম  এলএলবি, সাংগঠনিক সম্পাদক চৌধুরী মোস্তফা কামাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম আনোয়ার, আওয়ামীলীগ নেতা খোকন সরকার, উপজেলা যুবলীগের আহবায়ক আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল, শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি কাজী হুমায়ুন কবির, সহ সভাপতি মোঃ হাবিবুর রহমান ভূঁইয়া, জাকির হোসেন খান, যুগ্ম সম্পাদক স্বপন কর্মকার মিঠুন, সহ-সম্পাদক সৈয়দ আমরুজ্জামান সবুজ, সহ-সম্পাদক ফয়েজ আহমেদ, সাংগঠনিক সম্পাদক মীর হেলাল উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক ও মফস্বল সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক নোমান হোসেন আখন্দ, শিক্ষা বিষয়ক সম্পাদক  সম্পাদক জাহাঙ্গীর আলম শাহারাস্তি প্রেসক্লাবের কার্যকরী কমিটি সম্মানিত সদস্য কামরুজ্জামান সেন্টু, ক্রীড়া সম্পাদক মহি উদ্দিন, গণমাধ্যমকর্মী রফিক ইসলাম পাটোয়ারী , জসিম উদ্দিন, সুমন বিশ্বাস প্রমুখ।
Attachments area

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!