• ঢাকা
  • রবিবার, ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১ জুলাই, ২০১৯
সর্বশেষ আপডেট : ১ জুলাই, ২০১৯

শাহরাস্তিতে কিশোরীকে যৌন নিপীড়নের অভিযোগে আটক ১

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

শাহরাস্তি প্রতিনিধিঃ

শাহরাস্তিতে কিশোরীকে যৌন নিপীড়নের অভিযোগে অভিযুক্তকারী আটক। শাহরাস্তি উপজেলায় টানা ৪মাস যাবৎ ৮ম শ্রেনীতে পড়ুয়া এক কিশোরীকে(১৪) যৌন নিপীড়ন চালিয়ে আসছিলো এক যুবক। ওই সময়ের মধ্যে নিপীড়নের শিকার কিশেরীকে রেখেই বিয়ে করে একই বাড়ির ৯ম শ্রেণীতে পড়–য়া আরেক কিশোরীকে (১৫)। এ নিয়ে এলাকায় ব্যপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। শুক্রবার ২৮ জুন রাতে উপজেলার রায়শ্রী দক্ষিণ ইউপির শিবপুর গ্রামের বেপারী বাড়ি থেকে অভিযুক্ত যুবককে পুলিশ আটকে করে। আটককৃত যুবক মোঃ শাহাদাত হোসেন (২৩) কুমিল্লা জেলা লাকসাম উপজেলার চিকুনিয়া গ্রামে মৃত নজির আহম্মেদের পুত্র।

ওই কিশোরীর মা অভিযুক্ত যুবকের বিরুদ্ধে শাহরাস্তি থানায় শিশু নারী নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। কিশোরীর পরিবার ও থানা পুলিশ সূত্রে জানা যায়, গত ৮মাস পূর্বে নির্যাতননের শিকার কিশোরীর বাড়ি সংলগ্ন এলাকায় অভিযুক্ত শাহাদাত স্থানীয় মসজিদে ইমামতির দায়িত্ব পায়। ওই সুবাদে কিশোরীর পরিবারে গত ৪মাস পূর্বে তার ভাইয়ের জন্মদিনের অনুষ্ঠানে শাহাদাতকে মিলাদ পড়ানোর দায়িত্ব দেয়। ওই অনুষ্ঠানে গিয়ে শাহাদাতের নজর পড়ে ওই পরিবারের স্থানীয় বেরনাইয়া উঃবিঃ অষ্টম শ্রেণীতে পড়–য়া কিশোরীর দিকে। ওই থেকে সে বিভিন্ন ছলে ওই বাসায় আসা যাওয়া শুরু করে পরিবারের অন্যদের অগোচরে কিশোরকে প্রেমের কথা বলে অভিনব কায়দায় শরীরের বিভিন্ন স্থানে হাত বুলাতে শুরু করে। অবুঝ কিশোরী এতে বাধা দিলে সে প্রেমের ও বিয়ের করার কথা প্রস্তাব দেয়।

শাহাদাত তার ইচ্ছে খায়েশ মিটাতে চলতি বছরের ৪এপ্রিল কুমিল্লায় কিশোরীকে নিয়ে বিভিন্ন জায়গায় ঘুরতে যায়। তখন তার মা স্থানীয়দের বিষয়টি খুলে বললে তারা জিঙ্গেস করতেই যুবক শাহাদাত তাকে ভালোবাসে বিয়ে করতে চায় বলে জানান। এদিকে ওই কথা বলে এভাবে দীর্ঘদিন গাঢাকা দিয়ে গত শুক্রবার শাহাদাত কিশোরীর মায়ের অনুপস্থিতিতে ঘরে প্রবেশ করে ওই কিশোরীকে যৌন নির্যাতন চালাতে শুরু করলে সে চিৎকার দেয়। পওে কিশোরীর মা ও স্থানীয়রা এসে যুবককে আটক করে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে অভিযুক্তকে আটক করে থানা জেলহাজতে প্রেরণ করে। এদিকে স্থানীয় গণমাধ্যম কর্মীরা বিষয়টি জানতে গেলে ওই বাড়ির মুকলেছ মিয়ার (৫০) স্ত্রী রহিমা বেগম (৪৫) বলেন, চলতি বছরের ২০জুন একই বাড়ির মিরণ হোসেনের মেয়ে নবম শ্রেণিতে পড়–য়া মিতু আক্তারকে (১৫) চাঁদপুর নোটারী পাবলিকের মাধ্যমে শাহাদাৎ বিয়ে করে। এ বিষয়টি নিয়ে স্থানীরা বিভিন্ন জায়গায় বলাবলি করছে, এ যেন একের ভিতর দুইটি অপরাধ। কারণ দুই শিক্ষার্থীই নাবালক।
এ বিষয়ে শাহ্রাস্তি থানা অফিসার ইনচার্জ শাহ আলম জানান, অভিযুক্তকারীকে আটক করা হয়েছে। আইন অনুসারে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে। কিশোরীর মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!