• ঢাকা
  • শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩ এপ্রিল, ২০২০
সর্বশেষ আপডেট : ৩ এপ্রিল, ২০২০

দক্ষিণ আফ্রিকায় ফরিদগঞ্জের প্রবাসীর হাতে প্রবাসী খুন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
নিহত ইব্রাহীম খলিল সোহেল-ফাইল ফটো।

ফরিদগঞ্জ প্রতিনিধি॥

দক্ষিণ অফ্রিকায় পাওনা টাকা দাবী করাকে কেন্দ্র করে চাঁদপুরের ফরিদগঞ্জের ইব্রাহিম খলিল সোহেল (২৭) নামে এক প্রবাসীকে কুপিয়ে হত্যা করেছে ফরিদগঞ্জেরই আরেক প্রবাসী রুবেল হোসেন । (৩ এপ্রিল) শুক্রবার ভোরে দক্ষিণ অফ্রিকার জোহনেসবার্গের ব্লুটেন শহরে এ ঘটনা ঘটে।

জানা যায়, পরিবারের স্বচ্ছলতা ফিরাতে ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের ও বর্তমানে উপজেলা সদরে বসবাসরত গোলাপ সর্দারের ছেলে ইব্রাহিম খলিল সোহেল গত ৮ বছর পুর্বে দক্ষিণ অফ্রিকায় পাড়ি জমায়। যাওয়ার পর থেকে সোহেলের কাগজপত্র না থাকায় দোকান ক্রয়ের জন্য তার জমানো প্রায় দেড় কোটি টাকা পাশর্^বর্তী এলাকা চরদু:খিয়া পুর্ব ইউনিয়নের সন্তোষপুর গ্রামের রুবেল হোসেনের কাছে জমা দেয়।

শুক্রবার সকালে দোকান ক্রয়ের জন্য রুবেলের কাছে পাওনা টাকা দাবী করে। এরই মাঝে কথা কাটাকাটির এক পর্যায়ে রুবেল পাওনাদার সোহেল ছুরিকাঘাত করে। পরে স্থানীয় বাংলাদেশীরা সোহেলকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে সোহেলের মৃত্যু হয়। ঘটনার পরপরই সোহেলের মৃত্যুর সংবাদে তার গ্রামের বাড়ী চাঁদপুরের ফরিদগঞ্জের পোয়া গ্রামে পৌঁছালে হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। পুরো গ্রামে শুরু হয় শোকের মাতম । নিহত সোহেলে পিতা গোলাপ সর্দার জানায়, আমার ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আমি ও আমার পরিবার দক্ষিণ আফ্রিকার সরকারের খুনীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • ফরিদগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!