• ঢাকা
  • বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৬ মার্চ, ২০২০
সর্বশেষ আপডেট : ১৬ মার্চ, ২০২০

মানুষের কল্যানে কাজ করতে চান, ইউপি চেয়ারম্যান প্রার্থী মোঃ সাঈদ মোরশেদ পলাশ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

কচুয়া প্রতিনিধিঃ
জনগণের ভালোবাসা ও আস্থা অর্জন করে নির্বাচিত হয়ে কচুয়া উপজেলার ১০নং গোহট উত্তর ইউনিয়নকে একটি আধুনিক এবং উন্নয়নশীল ইউনিয়ন রূপান্তরে কাজ করতে চান উপজেলা যুবলীগের সহ-সভাপতি মোঃ সাঈদ মোরশেদ পলাশ।

পরিবারে বেড়ে উঠা সদা হাস্যজ্জ্বল মো. সাঈদ মোরশেদ পলাশ সামাজিকতায় নিজেকে উৎসর্গ করে মানুষের সুখ-দুঃখের সাথী হয়ে জনসেবায় নিয়োজিত রেখেছেন সবসময়।
আসন্ন ইউপি নির্বাচন সামনে রেখে প্রার্থীদের বিভিন্ন উৎসব উপলক্ষে ব্যানার, পোষ্টার এবং নিরবে প্রচার প্রচারনা চালাচ্ছেন ইউপি চেয়ারম্যান প্রার্থীরা।

চাঁদপুরের কচুয়া উপজেলার ১০নং গোহট উত্তর ইউনিয়ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে স্থানীয় এমপি সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী জনাব ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি, বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক জনাব ড. সেলিম মাহমুদসহ দলীয় বিভিন্ন নেতৃবৃন্দের ছবি লাগিয়ে ব্যানার ও পোস্টারে চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঘোষণা করছেন অনেক প্রার্থীরা। প্রার্থীদের মধ্যে যোগ্যতা সম্পন্ন আলোচনার র্শীষে রয়েছেন কচুয়া উপজেলা যুবলীগের সহ-সভাপতি মোঃ সাঈদ মোরশেদ পলাশ।
তিনি বিগতদিনে ১০নংউত্তর গোহট ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক পদে দায়ীত্ব পালন করেন। তিনি ছাত্রজীবন থেকে রাজনীতি করে আসছেন সততার সাথে এবং তিনি এলাকার সকলের কাছে অনেক জনপ্রিয়।

আসন্ন ইউনিয়ন নির্বাচন সামনে রেখে প্রার্থীরা ভোটারের কাছে গিয়ে নিজের প্রার্থীতা উল্লেখ করে ভোট চাচ্ছেন, তবে ইউনিয়নের সাধারণ ভোটাররা মোঃ সাঈদ মোরশেদ প

আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হলে ১০নং গোহট উত্তর ইউনিয়নকে নিয়ে তার আগামী দিনের ভাবনায় একান্ত সাক্ষাৎকারে মোঃ সাঈদ মোরশেদ পলাশ বলেন, আমি বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আর্দশের সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগ পরিবারে জম্ম গ্রহন করি, আগামী ইউপি নির্বাচনে ইউনিয়ন বাসীর জোরদাবীর কারনে আমি চেয়ারম্যান প্রার্থী হয়েছি।

আশা করি সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি ও উপজেলা চেয়ারম্যান জনাব মোঃ শাহাজান শিশির ভাইয়ের হাত ধরে এই ইউনিয়নের অসহায় গরীব দুঃখী মানুষের কল্যানে কাজ করতে আগ্রহী। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে আমার ইউনিয়নকে আধুনিকরূপে একটি মডেল ইউনিয়ন গঠন করতে চাই।

১০নং উত্তর গোহট ইউনিয়নে সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকমুক্তের পাশাপাশি প্রতিটি ওয়ার্ডে সাধারণ মানুষের মতামত নিয়ে সমস্যা গুলোকে চিহ্নিত করে অগ্রাধিকার ভিত্তিতে বাস্তবায়ন করতে চাই।

ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডে সচেতন নাগরিকদের অংশগ্রহন নিশ্চিত করে ১০নং উত্তর গোহট ইউনিয়নে শিক্ষা, সংস্কৃতি ও ক্রীড়া বিস্তারে প্রয়োজনীয় উদ্যোগ, অবহেলিত গ্রামগুলোতে রাস্তা, ড্রেনেজ ব্যবস্থার উন্নতি, সোলার লাইট স্থাপন, পরিষ্কার পরিচ্ছন্ন কার্যক্রম বৃদ্ধি এবং সকল নাগরিক সেবা শতভাগ নিশ্চিত করতে দৃঢ়ভাবে কাজ করে যাবো।
আমার ইউনিয়নের প্রতিটি অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর পাশাপাশি তাদের সকল দাবির বিষয়ে বিগত দিনে আমি সবসময় ছিলাম, আছি এবং ভবিষ্যতেও থাকবো। আমি ছাত্র জীবন থেকে রাজনীতির সাথে জড়িত থেকে এ এলাকার জনসাধারণের জন্য বিগত দিনেও কাজ করেছি আগামীতেও স্বাবলম্বীমূলক কাজে সহযোগিতা করতে চাই।

তিনি আরো বলেন, গরীব-দুঃখী মানুষের কল্যাণে নিজেকে উজাড় করে দিতে চাই । আমি চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকাবাসীর সার্বিক সহযোগিতায় এ ইউনিয়নের সকল উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়ন করে সবাইকে দেখিয়ে দিতে চাই যে ইচ্ছা থাকলে উপায় হয়। তিনি ইউনিয়নের সকল ভোটারদের কাছে উন্নয়নের স্বার্থে সঠিক সিদ্বান্ত নেওয়ার আহবান জানিয়েছেন।

নির্বাচনে জনগণের ভালোবাসা নিয়ে বিজয় অর্জন করে দীর্ঘদিনের অবহেলিত ও সুবিধা বঞ্চিত ইউনিয়নবাসীর প্রত্যাশা পুরন করতে পারবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।
অপর দিকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের শতবর্ষ উপলক্ষে কচুয়াবাসী ও আমার ১০নং উত্তর গোহট ইউনিয়ন বাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!