• ঢাকা
  • শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৯ জানুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ২৯ জানুয়ারি, ২০২০

শ্রীলঙ্কা ও আফগান রাষ্ট্রদূতকে বিদায়ী সংবর্ধনা দিলেন বাংলাদেশি রাষ্ট্রদূত

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মোঃ জাহাঙ্গীর আলম হৃদয়, সৌদি আরব প্রতিনিধি

সৌদি আরবে নিযুক্ত শ্রীলঙ্কার রাষ্ট্রদূত মোহাম্মেদ আজমি তাসিম এবং আফগানিস্তানের রাষ্ট্রদূত সৈয়দ জালাল করিমকে বিদায়ী সংবর্ধনা প্রদান করেছেন বাংলাদেশের রাষ্ট্রদূত গোলাম মসীহ। রিয়াদের ডিপ্লোম্যাটিক কোয়ার্টারের ম্যরিয়ট হোটেলে আজ এ সংবর্ধনা দেয়া হয়।
এ সময় রাষ্ট্রদূত শ্রীলংকা ও আফগানিস্তানের সাথে বাংলাদেশের আন্তরিক ও বন্ধুত্বপূর্ণ সম্পর্কের কথা তুলে ধরে তাঁদের ধন্যবাদ জানান। গোলাম মসীহ বিভিন্ন বিষয়ে সৌদি আরবে রাষ্ট্রদূতদের সাথে কাজের অভিজ্ঞতাকে অত্যন্ত চমৎকার বলে উল্লেখ করেন। তিনি আশা প্রকাশ করেন ভবিষ্যতে বিভিন্ন ইস্যুতে দেশ দুটির সহযোগিতা ও সমর্থন অব্যাহত থাকবে। রাষ্ট্রদূত বিদায়ী রাষ্ট্রদূতদের ক্রেস্ট ও শুভেচ্ছা উপহার প্রদান করেন।

উল্লেখ্য শ্রীলংকা ও আফগানিস্তানের রাষ্ট্রদূতদ্বয় দীর্ঘ দিন সৌদি আরবে সফলভাবে দায়িত্ব পালন শেষ করেছেন।
রিয়াদের ডিপ্লোম্যাটিক কোরের ডীন জিবুতির রাষ্ট্রদূত সায়ীদ বামাখরামা শ্রীলংকা ও আফগানিস্তানের রাষ্ট্রদূতদের শুভেচ্ছা জানান। তিনি বিদায়ী সংবর্ধনা আয়োজনের জন্য বাংলাদেশের রাষ্ট্রদূতকে ধন্যবাদ জানান।
এছাড়া অনুষ্ঠানে সৌদি আরবে নবনিযুক্ত মরিশাসের রাষ্ট্রদূত শওকত আলী ও কসোভোর রাষ্ট্রদূত লুলজিম মেকুকে পরিচয় করে দেয়া হয়। বিভিন্ন দেশের ২৭ জন রাষ্ট্রদূত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে যোগদান করেন। এসময় দূতাবাসের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • প্রবাস বাংলা এর আরও খবর
error: Content is protected !!