• ঢাকা
  • বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৩ মে, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৩ মে, ২০১৯

হাজীগঞ্জে সিএনজিসহ ছিনতাইকারী আটক

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মোহাম্মদ হাবীব উল্যাহ॥

হাজীগঞ্জে ছিনতাইকৃত সিএনজিচালিত অটোরিক্সাসহ এক ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার আটক ছিনতাইকারী মো. আব্দুল কাদির (৩৩) কে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বুধবার দিবাগত রাতে কুমিল্লা জেলার মুদাফরগঞ্জ বাজার সংলগ্ন এলাকা থেকে সিএনজিসহ তাকে আটক করা হয়। সে ফেনী জেলার সোনাগাজি উপজেলার আমিনুল হকের ছেলে।

এর আগে মঙ্গলবার সন্ধ্যায় চালক মানিক হোসেন (৩৬) কে অজ্ঞান করে সিএনজি নিয়ে চম্পট দেয় যাত্রী বেশে ৫ ছিনতাইকারী। চালক মানিক হোসেন চাঁদপুর জেলা কচুয়া উপজেলার কেশরকোট গ্রামের আব্দুল বারেক এর ছেলে। এ ঘটনায় তিনি ৫ জনকে আসামি করে বুধবার হাজীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার আসামিরা হলেন, ফেনী জেলার সোনাগাজী উপজেলার আমিনুল হকের ছেলে আব্দুল কাদির ও আজিজ (৩৮), নারায়নগঞ্জ জেলার অজ্ঞাত ঠিকানার মাওলা (৩৩), অজ্ঞাত ঠিকানার আব্দুল কাদির (৩৪) ও ইলিয়াছ (৩৫)।

জানা গেছে, মঙ্গলবার যাত্রী বেশে মানিকের সিএনজিচালিত স্কুটারে উঠেন ৫ ছিনতাইকারী। এরপর হাজীগঞ্জ বাজার সেতুর পূর্ব পাড়ে ইফতারের পর চালককে জুসের সাথে চেতনা নাশক ঔষূধ খাইয়ে সিএনজি নিয়ে চম্পট দেন তারা। পরে গুরুতর আহত চালক মানিক হোসেনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। সুস্থ হয়ে বাড়িতে ফিরে তিনি বুধবার হাজীগঞ্জ থানায় একটি ছিনতাই মামলা দায়ের করেন।

এ ব্যাপারে হাজীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন রনি জানান, সিএনজি উদ্ধারসহ মামলার প্রধান আসামি মো. আব্দুল কাদিরকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!