• ঢাকা
  • শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৪ জুন, ২০১৯
সর্বশেষ আপডেট : ৪ জুন, ২০১৯

চাঁদপুর জেলা সি.এন.জি চালিত অটোটেম্পু, অটোরিক্সা শ্রমিক ইউনিয়নের উদ্যেগে শ্রমিকদের মাঝে লুঙ্গি বিতরণ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

শাহরাস্তি প্রতিনিধি:

চাঁদপুর জেলা সি.এন.জি চালিত অটোটেম্পু, অটোরিক্সা শ্রমিক ইউনিয়নের উদ্যেগে শ্রমিকদের মাঝে লুঙ্গি বিতরণ করা হয়েছে। ৪ জুন মঙ্গলবার শাহরাস্তি গেইট দোয়াভাঙ্গা পদ্মা কাউন্টারের তৃতীয় তলা শ্রমিক ইউনিয়নের প্রধান কার্যালয়ে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে চাঁদপুর জেলা সি.এন.জি চালিত অটোটেম্পু, অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন রেজি নং চট্ট-১৯৩৮ এর উদ্যেগে চালক ও শ্রমিকদের মাঝে লুঙ্গি বিতরণ করা হয়।

শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ কামাল হোসেন জানান পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে ঘরমূখী জনগণের সেবায় আমরা কাজ করে যাচ্ছি। আমার প্রতিটি শ্রমিক প্রত্যেক যাত্রীদের সহযোগিতার মাধ্যমে যাত্রীরা যেন ঘরে নিরাপদে পৌঁছতে পারে সেই লক্ষ্যে সংগঠনের প্রত্যেকটি নের্তৃবৃন্দ কাজ করছে এবং সংগঠনের প্রত্যেক শ্রমিককে প্রথম বারের মতো ঈদুল ফিতর উপলক্ষ্যে লুঙ্গি বিতরণ করছি। আগামীতে যেন আরও বেশি করে শ্রমিকদের সহযোগিতা করতে পারে সেই লক্ষ্যে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

এ বিষয়ে কয়েকজন শ্রমিক জানান ১৯৩৮ শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে ঈদুল ফিতর উপলক্ষ্যে লুঙ্গি পেয়ে আমরা অনেক খুশি। আগামীতে যেন আরও আমাদেরকে সহযোগিতা করতে পারে সেজন্য আমরা শ্রমিক ইউনিয়নের সভাপতি ও সম্পাদকসহ সকলকে দোয়া কামনা করছি। এ সময় উপস্থিত ছিলেন শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ কামাল হোসেন, সাধারণ সম্পাদক মোঃ মনির মজুমদারসহ শ্রমিক ইউনিয়নের সকল নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!