• ঢাকা
  • মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩ জুন, ২০১৯
সর্বশেষ আপডেট : ৩ জুন, ২০১৯

টাইগারদের দুর্দান্ত জয়ে এবার প্রশংসা ম্যাককালামের

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

notunerkotha.com
বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ইতিহাস গড়া ম্যাচে দুর্দান্ত জয় পেয়েছে বাংলাদেশ। টাইগারদের এই দুর্দান্ত জয় ব্রেন্ডন ম্যাককালামের ভবিষ্যদ্বাণী ভুল প্রমাণ করে।

এর আগে তিনি বলেন, বিশ্বকাপে বাংলাদেশ কেবল একটি ম্যাচ জিতবে।
নিজের ইন্সটাগ্রাম ও ফেসবুকে প্রত্যেকটি দলের ম্যাচ বাই ম্যাচ ভবিষ্যদ্বাণীতে তিনি দেখান, বাংলাদেশ শুধুমাত্র শ্রীলঙ্কার সঙ্গে জিতবে, হারবে বাকি আট দলের বিপক্ষে।

বাংলাদেশের এই ম্যাককালামের ভবিষ্যদ্বাণী ভুল প্রমাণ করেই এবার বাংলাদেশ দল জিতল দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। আর সেই ম্যাককালামই প্রশংসা করলেন বাংলাদেশ দলের।

টুইট বার্তায় ম্যাককালাম বলেন, ‘মন কেড়ে নেওয়ার মতো পারফরম্যান্স দেখাল বাংলাদেশ, দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে। আমি আশা করছিলাম দক্ষিণ আফ্রিকা জিতবে, কিন্তু বাংলাদেশ ভালো খেলেছে। আমার ভবিষ্যদ্বাণী সম্পর্কে বলব, এই অনুমানকে ভুল প্রমাণ করে দেওয়া বার্তাগুলোর জন্য ধন্যবাদ। এটাই হয়ত শেষ ভুল নয়। তবে শেষমেশ আমার ভবিষ্যদ্বাণী অনেকটা নির্ভুলই থাকবে (পয়েন্ট টেবিল বা জয়-পরাজয়ের সংখ্যার দিকে ইঙ্গিত করে)। আমার ভবিষ্যদ্বাণীর বাইরে সবাই কিন্তু জিতে যেতে পারবে না!’

এখন দেখা যাক তার শেষ কথার চ্যালেঞ্জ নিয়ে বাংলাদেশ নিজেদের দ্বিতীয় ম্যাচে জেতে কিনা। পরের ম্যাচ যে তার দেশ নিউজিল্যান্ডের বিপক্ষে, ৫ জুন এই ওভালেই।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • খেলাধুলা এর আরও খবর
error: Content is protected !!