• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৩ অক্টোবর, ২০১৯
সর্বশেষ আপডেট : ১৩ অক্টোবর, ২০১৯

শাহরাস্তিতে মোটর সাইকেল কিনে বাড়ী ফেরার পথে সড়ক দূর্ঘটনায় নিহত- ২

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মো. জামাল হোসেন॥
কুমিল্লা থেকে নতুন মোটর সাইকেল কিনে বাড়ী ফেরার পথে চাঁদপুরের শাহরাস্তিতে সড়ক দূর্ঘটনায় মারা গেলেন কবির হোসেন ও মিজান নামের দুই যুবক।
রবিবার বিকালে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের শাহরাস্তি উপজেলার বানিয়াচোঁ নামক এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন, শাহরাস্তি থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহআলম এল.এল.বি।
নিহত কবির হোসেন কচুয়া উপজেলার আশ্রাফপুর গ্রামের মিজানুর রহমানের ছেলে এবং একই গ্র্রামের ইয়াকুবের ছেলে মিজানুর রহমান । চালক ও দুই আরোহীসহ কুমিল্লা থেকে নতুন মোটর সাইকেল ক্রয় করে কচুয়া আসার পথে এ দূর্ঘটনা ঘটে বলে প্রাথমিক তথ্য সুত্রে জানা গেছে।
শাহরাস্তি থানা পুলিশ সূত্রে জানা গেছে, এ দিন বিকালে অজ্ঞাত গাড়ির সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংর্ঘষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই নিহত হন কবির হোসেন। অপর দুজন গুরুতর আহত হলে, পুলিশ ও স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মিজানুর রহমান মিজান মারা যান। অপর আহতের নাম পরিচয় তাৎখনিক জানা যায়নি।
থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহআলম জানান, দূর্ঘটনাস্থলে কবির হোসেন এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মিজান মারা যান। অপর আহত কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তিনি বলেন, এ ঘটনায় আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • কচুয়া এর আরও খবর
error: Content is protected !!