• ঢাকা
  • সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ১৭ সেপ্টেম্বর, ২০১৯

মতলব উত্তরে ছেংগারচর পৌর যুবলীগের আনন্দ মিছিল

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মতলব উত্তর ব্যুরো :
মতলব উত্তর উপজেলা ছেংগারচর পৌর আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসাবে মো. আবুল হোসেন ফরাজী ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসাবে মো. জামান সরকারকে মনোনীত করায় চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ¦ অ্যাড. নুরুল আমিন রুহুলকে অভিনন্দন জানিয়ে উপজেলার ছেংগারচর পৌর যুবলীগের পক্ষ থেকে আনন্দ মিছিল বের করা হয়।
সোমবার মতলব উত্তরের ছেংগারচর পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. আবুল হোসেন ফরাজী ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. জামান সরকারের নেতৃত্বে ছেংগারচর বাজারে বিরাট এক আনন্দ মিছিল বের করা হয়। মিছিলটি বাজারের প্রধান প্রধান সড়ক ঘুরে ছেংগারচর পৌর আ’লীগ ও এর সহযোগি সংগঠনের দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।
শেষে পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. আবুল হোসেন ফরাজীর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. জামান সরকারের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, ছেংগারচর পৌর আ’লীগ নেতা আলহাজ্ব আল-মাহমুদ টিটু মোল্লা, উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক ও নব-গঠিত পৌর যুবলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য মো. রেফায়েত উল্লাাহ দর্জি, সদস্য মো. আলমগীর হোসেন মোল্লা, মো. শাহনূর বেপারী, মো. আল-আমিন সরকার, মাহাবুব আলম বাবু, মো. ওমর খান, মো. শাহাদাত হোসেন খোকন ঢালী প্রমুখ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব উত্তর এর আরও খবর
error: Content is protected !!