• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩০ আগস্ট, ২০১৯
সর্বশেষ আপডেট : ৩০ আগস্ট, ২০১৯

মতলবে মসজিদের ইমামের রুম থেকে ইমামের শিশু সন্তানসহ ৩জনের লাশ উদ্ধার, এলাকায় শোকের ছায়া

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-নতুনেরকথা।

মতলব প্রতিনিধি॥
৫ বছরের শিশু সন্তানকে রেখে নামাজ পড়াতে যান ইমাম মাওলানা জামাল উদ্দিন। ওই শিশু সন্তানের সাথে আরো ২ জন কিশোর প্রবেশ করে ইমামের রুমে। মসজিদ সংলগ্ন রুম থেকে আজ শুক্রবার বেলা ১২টার পর জুমার নামাজ পড়াতে মসজিদে ঢোকেন জামাল উদ্দিন। নামাজ শেষে ইমাম নিজ রুমে ভেতর থেকে আটকানো দেখতে পান। অনেক ডাকাডাকির পরেও দরজা না খোলায় ভেঙ্গে ইমামসহ উপস্থিত মুসল্লিরা দেখেন রুমের মধ্যে ৩ শিশু-কিশোর অচেতন অবস্থায় পড়ে আছে। এদের দুজন মারা গেছে সেখানেই। একজনকে মতলব হাসপাতালে নিলে ডাক্তার তাকেও মৃত ঘোষণা করে।

ঘটনাটি ঘটেছে চাঁদপুরের মতব দক্ষিণ উপজেলার পূর্ব কলাদী গ্রামে। ওই গ্রামের জামে মসজিদে ইমাম মাওলানা জামাল উদ্দিন। তার শিশু সন্তান আব্দুল্লাহ আল নোমান (৫) পিতার সাথেই মসজিদ সংলগ্ন রুমে থাকতো। তাদের বাড়ি বরগুনা জেলায়। শিশু সন্তান নোমানকে রুমে রেখেই মসজিদে ঢুকে যান জামাল উদ্দিন। যাওয়ার সময় দুই কিশোর ইব্রাহিম ১২), রিফাত হোসেনকে (১৫) ঢুকতে দেখেন। ইব্রাহিম ও রিফাত পার্শ্ববর্তী মতলব দক্ষিণের ভাঙ্গাপাড় মাদরাসায় পড়ে।

রিফাত মতলব দক্ষিণের নলুয়া গ্রামের জসিমউদ্দিনের ছেলে অপর দিকে নিহত ইব্রাহীমের বাড়ী একই উপজেলার দশপাড়া গ্রামে। তার পিতার নাম এখানো জানাযায়নি।

ঘটনার পর পরই চাঁদপুরের পুলিশ সুপার (পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত ডিআইজি) জিহাদুল কবির ও মতলব দক্ষিণ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার আইচ ঘটনাস্থল পরিদর্শন করেন।

পুলিশ সুপার (পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত ডিআইজি) জিহাদুল কবির মুঠোফোনে জানান, যেহেতু ভেতর থেকে দরজা আটকানো ছিলো, তাই কাউকে দোষারপ করা যাচ্ছেনা।

তিনি বলেন, রুমের ভেতরে গ্যাস জাতীয় বিষাক্ত কিছুর গন্ধ পাওয়া যাচ্ছিল। এ বিষয়ে তদন্ত করে ঘটনার রহস্য উদঘাটন করা হবে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব দক্ষিণ এর আরও খবর
error: Content is protected !!