• ঢাকা
  • শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৯ আগস্ট, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৯ আগস্ট, ২০১৯

সময়টা ভালো যাচ্ছেনা ইলিনার

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

বিনোদন ডেস্ক:

ব্যক্তিগতভাবে ইলিয়ানার সময়টা বোধহয় একেবারেই ভাল যাচ্ছে না। হাতে ছবির সংখ্যাও এই মুহূর্তে সেরকম নেই। আর অস্ট্রেলীয় বয়ফ্রেন্ড অ্যান্ড্রু নিবোনের সঙ্গেও তার সম্পর্ক যে বিচ্ছেদের দিকেই মোড় নিচ্ছে তা হলফ করে বলাই যায়।

সম্প্রতি ইলিনা ডিক্রুজ এবং অ্যান্ড্রু নিবোন দু’জনই দু’জনকে আনফলো করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেই থেকেই গুঞ্জন শোনা গিয়েছিল যে বিচ্ছেদ হয়ে গিয়েছে এই জুটির। তবে ইলিনা নিজমুখে কিছু খোলসা না করলেও ঘনিষ্ঠ সূত্র বলছে ইলিনা ডিক্রুজ এবং অ্যান্ড্রু নিবোনের সম্পর্কে অশান্তির কালো মেঘ ঘনিয়েছে। ইলিনা শুধু আনফলো করেই ক্ষান্ত থাকেননি, বরং তার নিজস্ব প্রোফাইল থেকে অ্যান্ড্রুর সঙ্গে তোলা যাবতীয় ছবি ডিলিটও করে দিয়েছেন।

যদিও ব্যক্তিগত জীবন নিয়ে ইলিনা কোনওদিনই মুখ খোলেননি এবং বরাবর প্রচারের আলো থেকে দূরেই সরিয়ে রেখেছেন নিজের সম্পর্ককে। এর আগে কখনওই অ্যান্ড্রু নিবোনের সঙ্গে নিজের সম্পর্কের কথাও প্রকাশ্যে স্বীকার করেননি ইলিনা। তবুও সোশ্যাল মিডিয়ায় আপলোড করা তাঁদের বিভিন্ন সময়ের আদুরে ছবি দেখলে, কারওরই বুঝতে অসুবিধে হবে না যে তাদের ব্যক্তিগত রসায়নটা ঠিক কী! শুধু পোস্ট করা ছবিই নয়, সোশ্যাল মিডিয়ায় প্রায়শই অ্যান্ড্রু নিবোনকে ‘স্বামী’ বলে সম্বোধন করতেন ইলিনা। মাঝখানে এও শোনা গিয়েছিল যে, অস্ট্রেলীয় বয়ফ্রেন্ডের সঙ্গে চুপিসারে বিয়ে সেরে এবার মাতৃত্বের স্বাদ উপভোগ করতে চলেছেন এই বলিউড অভিনেত্রী। তবে যাবতীয় গুজবে জল ঢেলেছেন ইলিনা নিজেই। সেই কাছের মানুষের সঙ্গেই যোগাযোগ বিচ্ছিন্ন করে দিয়েছেন তিনি। এই থেকেই জলের মতো পরিষ্কার যে ইলিনা এবং অ্যান্ড্রুর মধ্যে বর্তমান সম্পর্ক মোটেই স্বাভাবিক নয়। প্রসঙ্গত অ্যান্ড্রু পেশায় ফটোগ্রাফার। তবে ব্যক্তিগত সম্পর্কে আর যাই হোক, তার প্রভাব নিজের কাজে ফেলতে দেননি ইলিনা। শেষ তাঁকে দেখা গিয়েছে অজয় দেবগনের বিপরীতে ‘রেইড’ ছবিতে। এই মুহূর্তে তাঁর হাতে রয়েছে অনিল কাপুর, জন আব্রাহাম এবং আরশাদ ওয়ারসির ‘পাগলপন্তি’।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!