• ঢাকা
  • রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৬ মে, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৬ মে, ২০১৯

শিঘ্রই বিয়ের পিঁড়িতে বসছেন সাংসদ নুসরাত

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

বিনোদন ডেস্ক:

লোকসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী থেকে ৩ লাখ ৫০ হাজার ৩৬৯ ভোটের ব্যবধানে এগিয়ে ছিলেন নুসরাত জাহান। শিগগিরই দিল্লিতে যাচ্ছেন সংসদ সদস্য হিসেবে। এর পাশাপাশি আরও এক সুখবর রয়েছে নুসরাতের জীবনে। খুব শিগগিরই বিয়ে করতে চলেছেন তিনি। হাতেও নাকি খুব বেশি সময় নেই। জুনের মাঝামাঝিতে বিয়ে করছেন শাকিব খানের ‘নাকাব’ সিনেমার নায়িকা।

ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে স্থানীয় সংবাদমাধ্যম জানায়, এর মধ্যেই মেহেন্দি-সংগীতের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। নুসরাতের বরের নাম নিখিল জৈন। যিনি কলকাতার খ্যাতনামা শিল্পপতিদের মধ্যে একজন। এমপি বিড়লা ফাউন্ডেশনে পড়াশোনার পর ইংল্যান্ডের ওয়ারউইক বিশ্ববিদ্যালয়ে ম্যানেজমেন্টের কোর্স করেন। আপাতত কলকাতাতেই প্রতিষ্ঠিত। কাজের সূত্রে নুসরাতের সঙ্গে আলাপ-পরিচয়।

জানা গেছে, তুরস্কের ইস্তাম্বুলকে বিয়ের জন্য বেছে নিয়েছেন নুসরাত-নিখিল। যার জন্য হবু দম্পতি ইতিমধ্যে সেখানকার এক পাঁচতারা হোটেল বুক করে নিয়েছেন ১৯ থেকে ২১ জুনের জন্য। সে হিসেবে ১৯ জুন হচ্ছে বিয়ের মূল আনুষ্ঠানিকতা।

সর্বশেষ দুই মাস ভোটের প্রস্তুতি, প্রচার, দলের সঙ্গে মিটিং নিয়ে ব্যস্ত ছিলেন নুসরাত। এখন বিয়ে নিয়ে অভিনেত্রীর বাড়ির সবাই তুমুল ব্যস্ত। ইতিমধ্যেই পাত্র-পাত্রীর ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের কাছে হোয়াটস্ অ্যাপের মাধ্যম পৌঁছে গিয়েছে আমন্ত্রণপত্র, যা আবার ফাঁস করেছেন নুসরাতের ঘনিষ্ঠ এক ব্যক্তি। তবে এই নিয়ে এখনই মন্তব্য করতে রাজি নন জনপ্রিয় নায়িকা।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!