• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৭ ফেব্রুয়ারি, ২০২৪
সর্বশেষ আপডেট : ৭ ফেব্রুয়ারি, ২০২৪

সফল সংগঠক, রাজনীতিবিদ ও সমাজ সেবক নুর নবী টিপুকে উপজেলা চেয়ারম্যান হিসেবে চায় বেগমগঞ্জবাসী

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নাসির উদ্দিন, নিজস্ব প্রতিনিধি:

নির্বাচন কমিশন (ইসি) উপজেলা পরিষদ নির্বাচনের প্রস্তুতি শুরু করেছে। এবার চার ধাপে উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। প্রথম ধাপের ভোটগ্রহণ শুরু হবে ৪ মে থেকে।
নির্বাচনে প্রার্থী হতে প্রস্তুতি নিতে শুরু করেছেন সম্ভাব্য প্রার্থীরা।
বেগমগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থীদের নিয়ে উপজেলা চায়ের টেবিলসহ সর্বত্র চলছে আলোচনা। জনসাধারনের এই নির্বাচনী আলোচনার শীর্ষে রয়েছেন সর্বজন গ্রহনযোগ্য হিসেবে পরিচিত মোঃ নুর নবী টিপু।
মোঃ নুর নবী টিপু একজন রাজনীতিবিদ, সফল ব্যবসায়ী ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই এর সদস্য, ঢাকাস্থ নোয়াখালী জেলা সমিতির সাধারণ সম্পাদক ও প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক চৌমুহনী সরকারি এস এ কলেজ এল্যামনাই এসোসিয়েশন ঢাকা এছাড়াও তিনি দুর্গাপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিচালনা পর্ষদের সভাপতি ও দুর্গাপুরে এম এ মতিন ইসলামিয়া দাখিল মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতিসহ বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা ও সামাজিক সংগঠন পরিচালনার সাথে জড়িত।
এলাকাবাসীর মতে, দলমত নির্বিশেষে বেগমগঞ্জ উপজেলার সাধারণ জনগণ বিশিষ্ট ব্যবসায়ী,সমাজসেবক শিক্ষানুরাগী,সৎ ও পরিচ্ছন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব, নুর নবী টিপুকে বেগমগঞ্জ উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।
এলাকাবাসীর অত্যন্ত আস্থাভাজন ও তাদের সুখ-দুঃখের অংশীদার হিসেবে নুর নবী টিপু দীর্ঘ দিন থেকে এ অঞ্চলের মানুষের সেবা করে আসছেন। সর্বজন গ্রহনযোগ্য হিসেবে তিনি বেগমগঞ্জের শিক্ষা ও সমাজ সেবার অগ্রদূত হিসেবে কাজ করছেন।
বেগমগঞ্জের নবীন প্রবীণ ভোটারদের সাথে কথা বলে জনাযায় সৎ, সুশিক্ষিত, সমাজ সেবক হিসেবে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সবার চেয়ে এগিয়ে আছেন নুর নবী টিপু।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!