• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ৩০ সেপ্টেম্বর, ২০২৩

প্রধানমন্ত্রীর জন্মদিনে এতিমদের উন্নতমানের খাবার পরিবেশন করলো হাজীগঞ্জে পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাব্বি

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-নতুনেরকথা।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন উপলক্ষে দোয়া-মাহফিলের আয়োজন ও এতিম শিক্ষার্থীদের মাঝে দুপুরের খাবার বিতরণ করেছেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বি।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) হাজীগঞ্জ পৌরসভাধীন ৪নং ওয়ার্ডের মকিমাবাদ গ্রামের পাকপাঞ্জাতন (আঃ) সুন্নিয়া নুরানী হাফেজীয়া মাদরাসা ও এতিমখানায় মিলাদ ও দোয়া শেষে এতিমসহ উপস্থিত শিশু শিক্ষার্থীদের মাঝে দুপুরের খাবার বিতরণ করা হয়। দোয়া ও মোনাজাত করেন, মাদরাসার পরিচালক হাফেজ মো. গোলাম নূরনবী।

এসময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুরসহ প্রয়াত সকল শহীদের মাগফেরাত এবং তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘ হায়াত ও সুস্থতাসহ দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

দোয়া-মাহফিলে মাদরাসার প্রতিষ্ঠাতা মো. কবির হোসেন, শিক্ষক হাফেজ মো. রেজাউল ইসলাম, পৌর ছাত্রলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হুমায়ন আজাদ, উপ-প্রচার সম্পাদক মাহফুজুর রহমান, সহ-সম্পাদক হৃদয় হোসেন জাহিদ, মাহমুদুল হাসান মুগ্ধ, ১০নং ওয়ার্ড সভাপতি শাহপরান, ৪নং ওয়ার্ড যুগ্ম সাধারণ সম্পাদক আলিফ হোসেন, সহ সাধারণ সম্পাদক জিহাদুল ইসলাম শুভসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • রাজনীতি এর আরও খবর
error: Content is protected !!