• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ৩০ সেপ্টেম্বর, ২০২৩

হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন পালিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে হাজীগঞ্জের একটি কমিউনিটি সেন্টারে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনাসভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মাইনুদ্দিন।

আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুর রহমান মোল্লা, সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সফিকুর রহমান মীর, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এবায়েদুর রহমান খোকন, সাবেক সাধারণ সম্পাদক আবু ইউছুফ মোহন গাজী প্রমুখ।

অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন কালচোঁ দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি হাফেজ শাহজালাল মজুমদার ও গীতা পাঠ করেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি বাবু দিলীপ কুমার সাহা।

এসময় ইউনিয়ন ও পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ও সম্পাদকের নেতৃত্বে সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’সহ ১৯৭৫ সালের ১৫ আগস্টের সকল শহীদ, একাত্তরের বীর শহীদ, ১নং রাজারগাঁ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হাদি মিয়ার বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • রাজনীতি এর আরও খবর
error: Content is protected !!