• ঢাকা
  • শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ২৯ সেপ্টেম্বর, ২০২৩

“চাঁদপুরে অটো চালককে খুনের ঘটনায় রহস্য উদঘাটন, আটক ১, অটো উদ্ধার”

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

গত ১৪-০৯-২০২৩খ্রিঃ চাঁদপুরের খুনের ঘটনায় পুলিশ সুপার চাঁদপুর এঁর প্রত্যক্ষ দিক নির্দেশনায় তথ্য প্রযুক্তি এবং গোপন তথ্যের ভিত্তিতে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ ঘটনার পর হতে ধারাবাহিকভাবে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে হত্যাকান্ডে জড়িত ০১ জন আসামীকে গত ২৭/০৯/২০২৩খ্রিঃ ১৭.৪৫ ঘটিকায় চাঁদপুর সদর মডেল থানাধীন বাগাদী ইউনিয়নের ইচলী এলাকার জনৈক ইয়াছিন এর বেকারী হতে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীর নাম ১। মোঃ শরীফ মাঝি (২৪), পিতা- হাবিবুর রহমান মাঝি, সাং- দক্ষিণ গোবিন্দিয়া, রাজার হাট, রাস্তার মাথা (লতিফ মাঝির বাড়ী), থানা-চাঁদপুর সদর মডেল, জেলা- চাঁদপুর। আসামীর স্বীকারোক্তি অনুযায়ী আসামীর বাড়ির পুুকুর হতে চোরাইকৃত অটো রিক্সার বিভিন্ন খন্ডিত অংশগুলো উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গত ১৩-০৯-২০২৩খ্রিঃ রাত ১১.০০ ঘটিকায় চাঁদপুর লঞ্চ ঘাটে গিয়ে ভিকটিম মোঃ দুলাল(৫৩) কে বয়স্ক দেখে তার অটো রিক্সাটি চুরি করার উদ্দেশ্যে রঘুনাথপুর জনকল্যাণ বাজারে যাওয়ার জন্য রিক্সাটি ভাড়া করে। উক্ত আসামী ভিকটিমের অটো রিক্সাযোগে জনকল্যাণ বাজারে যাওয়ার পূর্বে মসজিদের পাশ হতে একটি ইট নিয়ে রিক্সায় উঠে। ভিকটিম দুলাল(৫৩) রিক্সা নিয়ে সামনের দিকে যেতে না চাইলে আসামী বলে, জনৈক ইয়াকুব আলী ব্যাপারীর বাড়ির সামনে গিয়ে নেমে যাবে। পরবর্তীতে ভিকটিম দুলাল তার অটো রিক্সা নিয়ে ইয়াকুব আলীর বাড়ীর দিকে যেতে থাকে। ভিকটিম দুলাল ইয়াকুব আলীর বাড়ীর নির্জন জায়গায় পৌঁছলে আসামী রিক্সা থামাতে বলে। ভিকটিম দুলাল রিক্সা থামানোর সাথে সাথে আসামী রিক্সায় থাকা ইট’টি দিয়ে মাথার পিছনে ০২ বার আঘাত করলে সে রিক্সা হতে পড়ে যায়। তখন আসামী রিক্সা হতে নেমে ভিকটিমের মাথায় আরো ০২ বার আঘাত করে মৃত বলে মনে করে পাশ্ববর্তী জলাশয়ে ফেলে যায়। পরবর্তীতে আসামী ভিকটিমের অটো রিক্সাটি নিয়ে জনকল্যাণ বাজার হয়ে তার বাড়িতে চলে যায়। পরবর্তীতে রিক্সাটি তার বাড়ির বাগানে রেখে বসত ঘরে চলে যায়। আসামী তার বসত ঘরে খাওয়া দাওয়া করে রিক্সা খোলার যন্ত্রপাতি নিয়ে অটো রিক্সাটি আলাদা আলাদা করে খুলে ফেলে। আসামী মোঃ শরীফ মাঝি অটো রিক্সার ৪টি ব্যাটারী বাগানের এক পাশে লুকিয়ে রাখে এবং রিক্সার আলাদা করা অংশ গুলো বাড়ীর সামনে পুকুরের পানিতে ফেলে দেয়। গ্রেফতারকৃত আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ পূর্বক সকল আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

গত ১৩-০৯-২০২৩খ্রিঃ রাত অনুমান ১০.০০ ঘটিকা হতে ১৪-০৯-২০২৩খ্রিঃ সকাল অনুমান ০৭.৩০ ঘটিকার মধ্যবর্তী যে কোন সময় চাঁদপুর সদর মডেল থানাধীন দক্ষিণ রঘুনাথপুর সাকিনস্থ এয়াকুব আলী বেপারী বাড়ীর দক্ষিণ পাশের নালার মধ্যে ভিকটিম মোঃ দুলাল(৫৩) এর মৃত দেহ উদ্ধারের ঘটনায় ভিকটিমের স্ত্রীর অভিযোগের ভিত্তিতে চাঁদপুর এর চাঁদপুর মডেল থানার মামলা নং-৩৭, তারিখ- ১৪-০৯-২০২৩খ্রিঃ, ধারা- ৩০২/২০১/৩৪ পেনাল কোড রুজু হয়।

মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, চাঁদপুর এর দিক নির্দেশনায়, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), অতিরিক্ত পুলিশ সুপার, চাঁদপুর সদর সার্কেল ও অফিসার ইনচার্জ, চাঁদপুর সদর মডেল থানা এর তত্ত¡াবধানে মামলার তদন্তকারী অফিসার রাজীব শর্মা, পুলিশ পরিদর্শক (নিরস্ত্র), ইনচার্জ, পুরান বাজার ফাঁড়ী’সহ চাঁদপুর সদর মডেল থানার একটি চৌকস দল মামলার ঘটনার সাথে জড়িত আসামীকে গ্রেফতার অভিযান পরিচালনা করেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!