• ঢাকা
  • সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ২৯ সেপ্টেম্বর, ২০২৩

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে জীবনদীপের কেককাটা ও আলোচনা সভা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
প্রতিনিধির পাঠানো ছবি।

স্টাফ রিপোর্টার।।
চাঁদপুরে মানব উন্নয়ন সেবামূলক সংস্থা জীবনদীপের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেলে চাঁদপুর শহরস্থ জীবনদীপের নিজস্ব কার্যালয় এ আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক প্রফেসর ডা. লায়লা আঞ্জুমান বানু।

বীর মুক্তিযোদ্ধা প্রফেসর অ্যাডভোকেট মনোয়ারুল ইসলামের সভাপতিত্বে ও জীবনদ্বীপের প্রতিষ্ঠাতা, সভাপতি এডভোকেট বিনয় ভূষণ মজুমদারের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি মোস্তাফিজুর রহমান , অতিরিক্ত জেলা প্রশাসক সুদীপ্ত রায়।

সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন চাঁদপুর আইডিয়াল নার্সিং কলেজের অধ্যক্ষ শোভা রানী বিশ্বাস।

বক্তারা বলেন, জীবনদ্বীপ চাঁদপুরের একটি সুপরিচিত এবং সুপ্রতিষ্ঠিত মানব উন্নয়ন সেবামূলক সংস্থা। এই সংস্থাটি বহুকাল ধরে চাঁদপুরসহ সারাদেশে বিনামূল্যে রক্তদান এবং নানাবিধ সামাজিক কর্মকাণ্ড করে আসছে। জীবনদীপের মাধ্যমে চাঁদপুরের ১০ জন ব্যক্তি চিকিৎসা সেবাকে এগিয়ে নিতে মরণোত্তর দেহ দান করেছেন। আমরা এই সংগঠনের সকল কার্যক্রমকে সাধুবাদ জানাই। পাশাপাশি জীবনদ্বীপের সাফল্য কামনা করছি।

এ সময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা অজিত সাহা, শব্দ সৈনিক কৃষ্ণা সাহা, চাঁদপুর হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক বীর মুক্তিযোদ্ধা সরদার আবুল বাশার, দৈনিক একাত্তর কণ্ঠের বিভাগীয় সম্পাদক রোটারিয়ান ডাক্তার মাসুদ হাসান, নজরুল গভেষণা কেন্দ্রের সভাপতি অধ্যাপক মোশারফ হোসেন, কৃষি ব্যাংকের ম্যানেজার আশ্রাফ হোসেন, বীর মুক্তিযোদ্ধা বাসুদেব মজুমদার, সামাজিক ও মানবিক সংগঠন আপনের প্রতিষ্ঠাতা ও সভাপতি রোটারিয়ান ডাক্তার রাশেদা আক্তার, জীবনদ্বীপের সাধারণ সম্পাদক জজ চৌধুরী, পরিচালক মৃধুল কান্তি সাহা।

অনুষ্ঠানের শুরুতেই আমন্ত্রিত অতিথিবৃন্দ প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে কেক কাটেন। এরপর ডাক্তার মাসুদ-রাশেদা দম্পতির একমাত্র কন্যা ছোট্ট শিশু রাইনা হাসান তাসনিয়ার জন্মনির উপলক্ষে কেক কাটেন আমন্ত্রিত অতিথিবৃন্দ ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!