• ঢাকা
  • সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ২৪ সেপ্টেম্বর, ২০২৩

৭ দফা দাবী আদায়ে চাঁদপুর জেলা যুব ঐক্য পরিষদের মিছিল

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
প্রতিনিধির পাঠানো ছবি।

স্টাফ রিপোর্টারঃ সংখ্যালঘু সম্প্রদায়ের ৭ দফা দাবী আদায়ের লক্ষ্যে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ চাঁদপুর জেলা শাখা কর্তৃক আয়োজিত গণসমাবেশ সফল করতে মিছিলসহ যোগদান করেছে জেলা যুব ঐক্য পরিষদের নেতৃবৃন্দ।

২২ সেপ্টেম্বর শুক্রবার বিকালে শহরের শহীদ মিণার প্রাঙ্গণে শহর প্রদক্ষিণ করে এই মিছিলসহ নেতৃবৃন্দ যোগ দেয়। মিছিলটি শহরের রামকৃষ্ণ আশ্রম থেকে শুরু হয়।

এতে চাঁদপুর জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান যুব ঐক্য পরিষদের আহ্বায়ক অমরেশ দত্ত জয়, সদস্য সচিব পার্থ গোপাল দাস, যুগ্ম আহ্বায়ক শ্যামল সরকার, জয় চন্দ্র নাগ,বিশাল দাস,দ্বীপ ঘোষ, পিয়াল ঘোষ, সদস্য বিশ্বজিৎ দাস,চয়ন ঘোষ, পলাশ রায়সহ অন্যান্যরা অংশ নেন।

এ বিষয়ে চাঁদপুর জেলা যুব ঐক্য পরিষদের আহ্বায়ক অমরেশ দত্ত জয় বলেন, আমরা দায়িত্ব পেয়ে সংগঠনকে শক্তিশালী করার ১ম ধাপ ছিলো এই মিছিলটি। সেটি আমরা সবার সহযোগিতায় ভালোভাবেই সম্পন্ন করতে পেরেছি। দ্রুত আমরা আমাদের সাংগঠনিক তৎপরতা বৃদ্ধিতে আরও বেশ কিছু পদক্ষেপ বাস্তবায়ন করতে উদ্যোগ নিচ্ছি। আমরা বিপদগামী যুবসমাজকে ধ্বংসের হাত থেকে বাঁচাতে এই সংগঠনকে শক্তিশালী করতে সবার আশির্বাদ, পরামর্শ ও সর্বাত্মক সহযোগিতা কামনা করছি।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!