• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ২৪ সেপ্টেম্বর, ২০২৩

চাঁদপুরে সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে মনোনায়ন প্রত্যাশী রেদওয়ান খান বোরহানের দিনব্যাপী পথসভা ও গণসংযোগ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
প্রতিনিধির পাঠানো ছবি।

গাজী মোঃ মহসিন:
চাঁদপুর সদর ও হাইমচর উপজেলার বিভিন্ন ইউনিয়নে বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বিভিন্ন চিত্র জনগনের কাছে তুলে ধরে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার ভোট প্রার্থনা করে দিনব্যাপী নেতাকর্মীদের নিয়ে পথসভা ও গণসংযোগ করেছেন কেন্দ্রীয় আওয়ামী মৎস্যজীবি লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী মৎস্যজীবি লীগের সভাপতি এবং চাঁদপুর-৩ আসনে আওয়ামী লীগের মনোনায়ন প্রত্যাশী আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) সকাল ১১টা থেকে সন্ধা পর্যন্ত দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে চাঁদপুর পুলিশ সুপারের কার্যালয় সংলগ্ন ষোলঘর রাহমানিয়া পাকা জামে মসজিদে পবিত্র জুমার নামাজ আদায় করেন এবং মসজিদের উন্নয়নের জন্য আর্থিক অনুদান প্রদান করেন।

বিকাল সাড়ে ৩টায় পুরানবাজারে চাঁদপুর পৌর ১নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভাপতি ময়না বেগম এর মেয়ে অসহায় রেহেনা আক্তারকে বসত ঘর করার জন্য আর্থিক অনুদান প্রদান করেন।
এছাড়াও তিনি চাঁদপুর সদর উপজেলার ইউনিয়নের লক্ষীপুর খান বাড়ি জামে মসজিদে আসর নামাজ শেষে পারিবারিক কবরস্থান বাবা-মায়ের কবর জিয়ারত করেন।

সন্ধায় হাইমচর উপজেলার আলগী বাজার জামে মসজিদে মাগরিবের নামাজ আদায় শেষে মুসল্লীদের সাথে কুশল বিনিময় ও বাজারে ব্যবসায়িদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান ব্যবসায়ীদের কাছে বর্তমান সরকারের নানা মুখী উন্নয়নের চিত্র তুলে ধরেন এবং আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী চতুর্থ মতো শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী হিসাবে নির্বাচিত করবেন। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বর্তমান সরকারের সকল উন্নয়ন বার্তা আপনাদের কাছে পৌঁছে দিচ্ছি।

তিনি আরো বলেন আওয়ামী লীগের শক্তি হচ্ছে জনগন। আওয়ামী লীগ সরকারকে আবারও সমর্থন দিয়ে দেশের উন্নয়নের জন্য সবাইকে এক হয়ে কাজ করতে হবে। আগামী নির্বাচনে কোন অপশক্তি আমাদেরকে ঠেকাতে পারবে না ইনশাআল্লাহ। আপনারা সবাই উন্নয়ন দেখে নৌকায় ভোট দিবেন।

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মোঃ নাজমুল হোসেন পাটওয়ারী, হাইমচর উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মিজানুর রহমান খান, জেলা মহিলা আওয়ামী লীগের সদস্য রেনু বেগম, নারগিস আক্তার, আছমা আক্তার, মহিলা আওয়ামী লীগ নেত্রী রুবি আক্তার, চান্দ্রা ইউনিয়ন আওয়ামী মৎস্যজীবি লীগের সভাপতি মোহাম্মদ আলী মোল্লা সহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

ক্যাপশনঃ চাঁদপুর পুরানবাজারে অসহায়কে ঘর নির্মাণের জন্য আর্থিক অনুদান প্রদান করেন এবং ষোলঘর পাকা মসজিদে মুসল্লীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন চাঁদপুর-৩ আসনে আওয়ামী লীগের মনোনায়ন প্রত্যাশী আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!